বাড়িতে যৌনকর্মীসহ আটক, পদ হারালেন শ্রমিক লীগ নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

লক্ষ্মীপুরের কমলনগরে বাড়িতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে যৌনকর্মীসহ গ্রেফতার হওয়া শ্রমিক লীগ নেতা মনির আহম্মদ মহিনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে কমলনগর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোশারফ হোসেন রাসেল ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন দোলন সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমলনগর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোশারফ হোসেন রাসেল জানান, বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে জরুরি সভা ডাকা হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী দলীয় গঠনতন্ত্র পরিপন্থি ও অনৈতিক কার্যকলাপে জড়িত থাকায় মনিরকে সংগঠন ও পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আরও পড়ুন: বাড়িতে যৌনকর্মী রেখে অসামাজিক কার্যকলাপ, শ্রমিকলীগ নেতা গ্রেফতার

মনির হাজিরহাট ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক ছিলেন। তিনি একই ইউনিয়নের চর জাঙ্গালিয়া গ্রামের ফয়েজ আহমদ ব্যাপারী বাড়ির মৃত খোকনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মনির বাড়িতে যৌনকর্মী এনে অসামাজিক কার্যকলাপ পরিচালনা করে আসছিলেন। খবর পেয়ে রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে যৌনকর্মীসহ মনিরকে আটক করে পুলিশ। পরদিন পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। পরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠায় পুলিশ।

কাজল কায়েস/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।