রাজবাড়ীতে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শ্বশুর-পুত্রবধূ নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শ্বশুর ও পুত্রবধূ নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শনিবার (ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারায় এঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালুখালী উপজেলার লস্করদিয়া গ্রামের জাবেদ আলী (৬৫) ও তার পুত্রবধূ খালেদা আক্তার (৩৫)। বর্তমানে আটোচালকসহ আহত আরেক যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, নিহত খালেদা আক্তার তার শশুরকে ডাক্তার দেখানোর জন্য ব্যাটারি চালিত অটোরিকশায় রাজবাড়ী শহরে আসছিলেন। পথে সদর উপজেলার রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বাগমারা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাবেয়া পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় খালেদা ঘটনাস্থলেই মারা যান।

আহত অবস্থায় খালেদার শ্বশুরসহ তিনজনকে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়। জাবেদ আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়। পরে বিকেল ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পাংশা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) উৎপল কুমার জাগো নিাউজকে বলেন, ঘাতক বাসটি আটকে অভিযান অব্যাহত রয়েছে।

রুবেলুর রহমান/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।