সেপটিক ট্যাংকে মিললো পিস্তল-গুলি, জুয়াড়িসহ গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ০৩:৪৩ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

মেহেরপুরের মুজিবনগরে একটি বিদেশি পিস্তল ও গুলিসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৪ ফেব্রয়ারি) বিকেলে উপজেলার শিবপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

অনলাইন জুয়ায় এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে অস্ত্র নিয়ে তারা অবস্থান করছিলেন বলে ধারণা পুলিশের।

গ্রেফতাররা হচ্ছেন মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের শাহজুল শেখের ছেলে শেখ বিজয় (২১), কোমরপুর গ্রামের বিল্লাল শেখের ছেলে প্রিন্স শেখ (৩৪) ও সিরাজুল ইসলামের ছেলে শাহিন রেজা (২৪), যশোরের কোতোয়ালি থানার আব্দুল খালেকের ছেলে রাজন হাসান (২৯) ও শফিকুল ইসলামের ছেলে আলামিন (৩১)।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল দত্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামে অনলাইন জুয়াড়ি বিজয় শেখের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় বিজয় শেখসহ তার সঙ্গীয় চারজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে বাড়ির সেপটিক ট্যাংক থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

গ্রেফতার বিজয় শেখের নামে অনলাইন জুয়ার মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আহসান খান বলেন, তারা সন্ত্রাসী কর্মকাণ্ড করার জন্য সেখানে অস্ত্র নিয়ে অবস্থান করছিলেন বলে জানতে পারে পুলিশ। তারা অনলাইন জুয়া ছাড়াও সন্ত্রাসী কর্মকাণ্ড জড়িত কি না তা তদন্ত করা হচ্ছে।

আসিফ ইকবাল/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।