ঝিনাইদহ কারাগারে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৮:২৩ পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

ঝিনাইদহ জেলা কারাগারে মিলন লস্কর (৩০) নামের ১৪ বছরের সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়। তিনি শহরের পবহাটি এলাকার আতিয়ার লস্করের ছেলে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শহরের পবহাটি এলাকার বাসিন্দা মিলন লস্করের সঙ্গে ২০১৩ সালে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারা পরিবারের অমতে বিয়ে করেন। কিছুদিন পর মেয়ের বাবা আলিম উদ্দিন আদালতে একটি অপহরণ মামলা করেন। সেই মামলায় পুলিশ মিলনকে গ্রেফতার করলেও তিনমাস পর জামিনে মুক্ত হন। সে থেকে মামলাটি আদালতে বিচারাধীন ছিল। পরে ২০২৩ সালের নভেম্বর মাসের ২৮ তারিখ ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মিলনকে ১৪ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকে তিনি পলাতক ছিলেন। পরে চলতি বছরের ২ জানুয়ারি মিলন আদালতে আত্মসমর্পণ করলে আদালত তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

জেলার এস এম মহিউদ্দিন হায়দার জানান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণ মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত আসামি মিলন লস্কর কারাগারে ছিলেন। রোববার রাতে এশার ও শবে বরাতের নামাজ পড়ে ঘুমিয়েছিলেন তিনি। সকালে ফজরের নামায পড়ে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। পরে তাকে সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাঈম সিদ্দিকী জানান, হাসপাতালে মিলনকে মৃত অবস্থায় পেয়েছি। ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই বোঝা যাবে।

আব্দুল্লাহ আল মাসুদ/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।