শরীয়তপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১১:৩৪ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে বেশ কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়। এতে উভয়পক্ষের তিনজন আহত হয়েছেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সদর উপজেলার গঙ্গানগর বাজারের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, খলিল ঢালী (৬৫), ফারুক মাদবর (৪৫) ও সোহাগ মাদবর (৪২)। এদের মধ্যে খলিল ঢালীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বেশ কিছুদিন ধরে জাজিরা উপজেলার মূলনা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য ফারুক মাদবর ও জয়নগর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হালেম তালুকদারের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এ দ্বন্দ্বের সূত্র ধরে সোমবার সন্ধ্যায় দুই পক্ষের লোকজনের কথা-কাটাকাটির ও একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এসময় বেশ কিছু হাতবোমার বিস্ফোরণ ঘটানো হয়। এতে তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে আহতদের উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মূলনা ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক মাদবর বলেন, সন্ধ্যায় হালেম তালুকদারের লোকজন বাজারে মহড়া দেয়। আমরা তাদের কাছে জানতে চাইলে তারা উগ্র আচরণ করে। পরে হঠাৎ আমার ও আমার লোকজনদের ওপর হামলা চালায়।

তবে বিষয়টি অস্বীকার করে জয়নগর ইউনিয়ন পরিষদের সদস্য হালেম তালুকদার বলেন, গঙ্গানগর বাজারের সংঘর্ষের ব্যাপারে আমি কিছু জানি না। আমি তখন বাড়িতে ছিলাম। কে বা কারা জড়িত বলতে পারবো না।

জানতে চাইলে জাজিরা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সুজন হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি।

বিধান মজুমদার অনি/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।