বালিয়াকান্দিতে ২ ফার্মেসিকে ভোক্তার ২৪ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

রাজবাড়ীর বালিয়াকান্দিতে প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য বিক্রি না করা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য সংরক্ষণ ও প্রদর্শন করার দায়ে দুটি ওষুধ ফার্মেসিকে ২৪ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান।

অভিযানে বালিয়াকান্দি বাজারের বিভিন্ন অনিয়মের দায়ে মেসার্স প্রীতি ফার্মেসিকে ২০ হাজার ও বহরপুর বাজারের মেসার্স আচার্য্য ফার্মেসিকে প্রতিশ্রুতি অনুযায়ী পণ্য যথাযথভাবে বিক্রি বা সরবরাহ না করায় ভোক্তা-অধিকার সংরক্ষণ আইনে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কাজী রকিবুল হাসান জাগো নিউজকে বলেন, নিয়মিত বাজার তদারকি কার্যক্রম পরিচালনাকালে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘন করায় দুটি ওষুধ ফার্মেসিকে জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে। অভিযানে জেলা প্রশাসন, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি জেলা পুলিশসহ উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর সহযোগিতা করেছেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রুবেলুর রহমান/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।