আর্থিক লেনদেনের অভিযোগে ভূমি সহকারী কর্মকর্তাকে বদলি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

অডিও শুনুন

শরীয়তপুরের জাজিরায় সেবাগ্রহীতাদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়ার অভিযোগে বড়কান্দি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মতিউর রহমানকে অন্যত্র বদলি করা হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে বড়কান্দি ইউনিয়ন থেকে সরিয়ে তাকে ডামুড্যার শিধলকুড়া ইউনিয়নে বদলি করা হয়।

আর্থিক লেনদেনের অভিযোগে ভূমি সহকারী কর্মকর্তাকে বদলি

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, ইউনিয়ন ভূমি সহকারী মতিউর রহমান তিন বছর ধরে ওই কার্যালয়ে কর্মরত ছিলেন। তিনি বিভিন্ন সময় সেবা নিতে আসা ব্যক্তিদের কাছ থেকে অতিরিক্ত টাকা নিয়ে থাকেন বলে অভিযোগ ওঠে। এছাড়া অফিস কক্ষে বসে মানুষের কাছ থেকে টাকা নিচ্ছেন এমন দৃশ্যের দুটি ভিডিও সম্প্রতি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ বিষয়ে ভুক্তভোগীরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে মৌখিক অভিযোগ করেন। পরে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মতিউর রহমানকে বড়কান্দি ইউনিয়ন থেকে সরিয়ে শিধলকুড়া ইউনিয়নে বদলি করা হয়।

আর্থিক লেনদেনের অভিযোগে ভূমি সহকারী কর্মকর্তাকে বদলি

এ বিষয়ে জানতে সদ্য বদলি হওয়া বড়কান্দি ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মতিউর রহমানের ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

জানতে চাইলে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া ইসলাম লুনা জাগো নিউজকে বলেন, ভূমি সহকারী কর্মকর্তা মতিউর রহমানের বিরুদ্ধে আর্থিক লেনদেনের অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীরা মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন।

ইউএনও আরও বলেন, দীর্ঘদিন তিনি একই কর্মস্থলে রয়েছেন। তাই তাকে অন্যত্র বদলি করে দেওয়া হয়েছে।

বিধান মজুমদার অনি/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।