সোনারগাঁয়ে ৫৬ কোটি টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৯:৫৫ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রায় ৫৬ কোটির টাকার নিষিদ্ধ দুয়ারি ও কারেন্ট জাল জব্দ করেছে নৌ পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার হাটে অভিযান চালিয়ে ৫৬১ বস্তা অবৈধ এ কারেন্ট জাল জব্দ করা হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ায় এসময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

নারায়ণগঞ্জ জেলা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নূরুল আমিনের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি), বৈদ্যোরবাজার নৌ-ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. জাকির হোসেন, সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুন্নাহারসহ ৩২ সদস্যের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

https://www.jagonews24.com/

এ বিষয়ে নূরুল আমিন জাগো নিউজকে জানান, সোনারগাঁয়ে আনন্দবাজার হাটে অবৈধভাবে কারেন্ট জাল বিক্রি হয় এমন অভিযোগে বুধবার সকালে আনন্দবাজার হাটে অভিযান চালানো হয়। এসময় হাটে ১৬টি দোকান ও চারটি গোডাউনের তালা ভেঙ্গে ৫০০ বস্তা (৩ হাজার পিস) চায়না দুয়ারি কারেন্ট জাল ও ৬১ বস্তা কারেন্ট জাল উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কারেন্ট জালের মুল্য ৫০০ বস্তা চায়না দুয়ারি ৭৫ লাখ টাকা ও ৬১ বস্তা কারেন্ট জালের মূল্য প্রায় ৫৪ কোটি ৯০ লাখ টাকা।

পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোনারগাঁ ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার হওয়া ৫৬১ বস্তা কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

রাশেদুল ইসলাম রাজু/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।