ঝিনাইদহ প্রেসক্লাবের নতুন সভাপতি রায়হান, সম্পাদক ফয়সাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

উৎসবমুখর পরিবেশে ঝিনাইদহ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে একুশে টিভি ও জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি এম রায়হান সভাপতি এবং এসএ টিভি ও দৈনিক বণিক বার্তা পত্রিকার প্রতিনিধি ফয়সাল আহমেদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে ভোট গণণা শেষে নির্বাচন কমিশনার এ ফলাফল প্রকাশ করেন। সভাপতি এম রায়হান ৪৯ ভোট ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ ২৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

এর আগে সকাল ১০টা থেকে শুরু হওয়া এ নির্বাচন চলে বিরতিহীন ভাবে দুপুর ২ টা পর্যন্ত। নির্বাচনে ২১ টি পদে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ভোটারের সংখ্যা ৬৬ জন।

জানা যায়, আমাদের অর্থনীতি পত্রিকার প্রতিনিধি সুলতান আল একরাম, দৈনিক দেশ রুপান্তর ও বাংলানিউজটোয়েন্টিফোরের প্রতিনিধি এম রবিউল ইসলাম রবি সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক পদে বিজয় টিভির প্রতিনিধি খোন্দকার জহুরুল ইসলাম হিরো ও আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি খুরশিদ মোহাম্মদ সালেহ নির্বাচিত হয়েছেন।

এছাড়া দপ্তর সম্পাদক পদে দৈনিক ঢাকা টাইমসের শাহানুর আলম, প্রচার সম্পাদক পদে চ্যানেল টোয়েন্টিফোরের সাদ্দাম হোসেন, ক্রীড়া সম্পাদক পদে দৈনিক স্বাধীন বাংলার খাইরুল ইসলাম নিরব, সাহিত্য ও পাঠাগার সম্পাদক পদে গ্লোবাল টিভির এস এম মেহেদি হাসান জিকু, সাংস্কৃতিক সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজ পত্রিকার রোকনুজ্জামান মিলন, সময় টিভির স্টাফ রিপোর্টার লোটাস রহমান সোহাগ তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন কালের কণ্ঠের এম সাইফুল মাবুদ, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, দৈনিক মানবজমিনের আমিনুল ইসলাম লিটন, দৈনিক নবচিত্রের বার্তা সম্পাদক আসিফ ইকবাল, বাংলাভিশন টিভির আসিফ ইকবাল মাখন, বৈশাখী টিভির রফিকুল ইসলাম মন্টু, দৈনিক অর্থনীতির কাগজের মোস্তফা কামাল, দৈনিক লাখোকণ্ঠের ওমর আলী সোহাগ ও দৈনিক একুশের বাণীর রেজওয়ানুল ইসলাম বাপ্পি।

নির্বাচন কমিশনারের দ্বায়িত্বে ছিলেন ঝিনাইদহ আদালতের আইনজীবি সুভাষ বিশ্বাস মিলন, তন্ময় কুমার কুণ্ডু ও কাজী মেহেদী হাসান প্রিন্স।

আব্দুল্লাহ আল মাসুদ/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।