জেলের জালে উঠে এলো মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ০৩ মার্চ ২০২৪

শরীয়তপুরের জাজিরার কীর্তিনাশা নদী থেকে জামাল শিকারী (২৭) নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৩ মার্চ) দুপুরে উপজেলার কীর্তিনাশা নদীর কাজিরহাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত জামাল শিকারী উপজেলার বড়কান্দি ইউনিয়নের ডুবিয়াসার এলাকার মৃত রতন শিকারীর ছেলে।

স্থানীয়, পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, জামাল শিকারী দীর্ঘদিন ধরে নেশাগ্রস্ত ছিলেন। পরিবারের সঙ্গে তেমন যোগাযোগ না থাকায় তিনি কাজিরহাট এলাকায় বসবাস করতেন। তিনি বিভিন্ন সময় ট্রলির চালকের সহকারী ও মাটি টানার কাজ করতেন। শনিবার (২ মার্চ) রাতে কাজিরহাট বাজার এলাকায় তাকে শেষবারের মতো দেখতে পান স্থানীয় লোকজন। রোববার দুপুরে স্থানীয় এক জেলে কীর্তিনাশা নদীতে মাছ ধরার জাল ফেললে তার জালে জামাল শিকারীর মরদেহ উঠে আসে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

জামাল শিকারীর ভাই বাচ্চু শিকারী বলেন, ‘আমার ভাই একটু ভবঘুরে প্রকৃতির ছিল। আমাদের সঙ্গে তেমন যোগাযোগ রাখতো না। আজ দুপুরে একজন আমাকে ফোন করে বিষয়টি জানান।’

তিনি অভিযোগ করে বলেন, ‘আমার ভাইকে মারা হয়েছে। নয়তো ও কেন পানির মধ্যে যাবে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানাই।’

জানতে চাইলে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ময়নাতদন্তের পরই জানা যাবে এটি স্বাভাবিক মৃত্যু নাকি হত্যা।

বিধান মজুমদার অনি/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।