ঝিনাইদহে অগ্নিকাণ্ডে দগ্ধ স্কুলশিক্ষিকা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝিনাইদহ
প্রকাশিত: ১০:০১ পিএম, ০৩ মার্চ ২০২৪

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের ভূষণ স্কুল সড়কে একটি সরিষার তেলের গুদামে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ওই ভবনের চারতলার বাসায় থাকা এক স্কুলশিক্ষিকার শরীর ঝলসে যায়। তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (৩ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। পরে এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট।

দগ্ধ নারীর নাম সোমা চৌধুরী। তিনি উপজেলার গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভবনটি চার তলাবিশিষ্ট। এর নিচতলায় একটি সরিষার তেলের গুদাম, দ্বিতীয় তলায় কৃষি ব্যাংকের শাখা এবং তৃতীয় ও চতুর্থ তলা আবাসিক। নিচতলার গুদাম ঘরে থাকা জেনারেটর থেকে আগুনের সূত্রপাত হয়। এসময় প্রচণ্ড ধোঁয়া ওপরের তলাগুলোতে ছড়িয়ে পড়ে। প্রচণ্ড গরম ও ধোঁয়ায় স্কুলশিক্ষিকার সোমার শরীর ঝলসে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেন ফায়ার সার্ভিসের সদস্যরা। তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক শম্পা মোদক জানান, ওই নারীর শরীরের ৫০ শতাংশেরও বেশি ঝলসে গেছে। তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতাল রেফার করা হয়েছে।

আব্দুল্লাহ আল মাসুদ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।