সিরাজগঞ্জ মেডিকেল কলেজ

ছাত্রকে গুলি করা শিক্ষক রায়হান শরিফ আটক, পিস্তল উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৭:২০ পিএম, ০৪ মার্চ ২০২৪
শিক্ষক রায়হান শরিফ

সিরাজগঞ্জে শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে শিক্ষার্থীকে গুলি করা শিক্ষক রায়হান শরিফকে আটক করেছে পুলিশ।

সোমবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে কলেজ থেকে তাকে আটক করা হয়।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, ‘অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নেওয়া হয়েছে। তিনি যে পিস্তল দিয়ে শিক্ষার্থীকে গুলি করেছিলেন তা মূলত অবৈধ। এ কারণে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হবে।’

শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরী জাগো নিউজকে বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মণ্ডল জাগো নিউজকে বলেন, শিক্ষার্থী তমালের ডান ঊরুতে গুলি লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি করা রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

ছাত্রকে গুলি করা শিক্ষক রায়হান শরিফ আটক, পিস্তল উদ্ধার

তিনি আরও বলেন, অবৈধ অস্ত্রটি উদ্ধার করা হয়েছে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

শিক্ষার্থীদের অভিযোগ, ক্লাসরুমে ভাইভা চলাকালীন শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে শিক্ষক রায়হান অস্ত্র বের করে গুলি চালান। গুলিটি কলেজের ফরেনসিক বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র তমালের পায়ে বিদ্ধ হয়।

অভিযুক্ত রায়হান শরিফ কলেজের মেডিসিন বিভাগের শিক্ষক। তার বিরুদ্ধে বিভিন্ন সময় শিক্ষার্থীদের হুমকি-ধমকি দেওয়ার অভিযোগ রয়েছে।

এম এ মালেক/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।