শিক্ষক রায়হানের শাস্তির দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০২:২৪ পিএম, ০৫ মার্চ ২০২৪

সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের শিক্ষক রায়হান শরীফকে চাকরিচ্যুত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা। বিক্ষোভে শিক্ষার্থীদের সঙ্গে একাগ্রতা প্রকাশ করেন সিরাজগঞ্জ-২ (সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ) আসনের সংসদ সদস্য ড. জান্নাত আরা হেনরী। তিনিও ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

মঙ্গলবার (৫ মার্চ) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ক্যাম্পাসে শিক্ষার্থীরা এ বিক্ষোভ কর্মসূচি পালন করেন। পরে অধ্যক্ষ আমিরুল হোসেন চৌধুরী ও সংসদ সদস্য জান্নাত আরা হেনরী দাবি পূরণের আশ্বাস দিলে শিক্ষার্থীরা আন্দোলন স্থগিত করেন।

এদিকে এ ঘটনায় স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত তিন সদস্যের একটি তদন্ত দল সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে পৌঁছে তদন্ত শুরু করেছে। শিক্ষক রায়হান শরীফকে চাকরিচ্যুত ও দৃষ্টান্তমূলক শাস্তি না দেওয়া হলে আরও কঠোর আন্দোলন করা হবে বলে হুঁশিয়ারি দেন শিক্ষার্থীরা।

এ সময় শিক্ষক রায়হান শরীফের স্থায়ী বহিষ্কার ও বিচারের দাবিতে শিক্ষার্থীরা ‘উই ওয়ান্ট জাস্টিস’ স্লোগান দিয়ে রায়হান শরীফের বিসিএস ক্যাডার ও বিএমডিসি রেজিস্ট্রেশন বাতিল ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এম এ মালেক/এফএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।