খাগড়াছড়ির সব ব্যাংকে নিরাপত্তা জোরদার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ১২:২৪ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংকে ডাকাতির ঘটনার পর খাগড়াছড়ির সরকারি ও বেসরকারি সব ব্যাংকের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি বাড়ানো হয়েছে ব্যাংকের নিজস্ব নিরাপত্তারক্ষীও।

বান্দরবানের ঘটনার পর থেকেই খাগড়াছড়ির বিভিন্ন উপজেলায় ব্যাংকগুলোতে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নজরদারি বাড়ানো হয়েছে। বিভিন্ন ব্যাংকে পুলিশ সদস্যদের টহল দিতে দেখা গেছে।

পুবালী ব্যাংক পিএলসি মাটিরাঙ্গা উপশাখার ব্যবস্থাপক বায়েজীদ বলেন, কর্তৃপক্ষ ব্যাংকে নিরাপত্তা বাড়ানোর নির্দেশ দিয়েছে। নিজস্ব নিরাপত্তাকর্মী আছে। এরপরও আমরা সতর্ক আছি।

সোনালী ব্যাংক মাটিরাঙ্গা শাখার ব্যবস্থাপক মো. হাবিবুজ্জামান বলেন, বান্দরবানের ঘটনার পরে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে। পুলিশের একাধিক টিম ব্যাংক পরিদর্শনের পাশাপাশি নিরপাত্তায় দায়িত্ব পালন করছে।

ডাচ বাংলা ব্যাংক খাগড়াছড়ি জেলা শাখার ব্যবস্থাপক মো. নুরুউদ্দিন চৌধুরী বলেন, ব্যাংকগুলোতে সরকারিভাবেই নিরাপত্তা বাড়ানো হয়েছে। ফলে নিরাপত্তা নিয়ে সংকট নেই। এছাড়া ব্যাংকের নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ‘আমরা সবাইকে ম্যাসেজ দিয়েছি, তারা যেন সতর্ক থাকে। যতটুকু নিরাপত্তা দরকার ততটুকু ব্যবস্থা নেওয়া হয়েছে।’

মুজিবুর রহমান ভুইয়া/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।