নড়াইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৮:২৯ এএম, ১২ এপ্রিল ২০২৪

নড়াইলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ৮টার দিকে সদর উপজেলার ডৌয়াতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের নাম আলছাফ মাতুব্বর (২২)। তিনি ফরিদপুরের সালথা উপজেলার কুমোরপট্টি গ্রামের আসাদ মাতুব্বরের ছেলে। নিহত অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

আহত দুইজন হলেন, সালথা উপজেলার কুমোরপট্টি এলাকার মোস্তাক সর্দার ও একই জেলার নগরকান্দা থানার আইনপুর এলাকার মুস্তাকিন (২০)। আহত দুইজন নিহত আলছাফের বন্ধু।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনজন যুবক একটি মোটরসাইকেল নিয়ে ফরিদপুর থেকে নড়াইলে আসার পথে সদরের ডৌয়াতলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের সুপারি গাছে সজোরে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা তিন আরোহীর একজন ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অন্য দুইজন এবং এক পথচারীকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আহত অজ্ঞাত পথচারীও মারা যান।

নড়াইল সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার অলোক কুমার বাগচী বলেন, সড়ক দুর্ঘটনায় চারজনের একজন ঘটনাস্থলেই মারা যান। হাসপাতালে আনার পর আরেকজনের মৃত্যু হয়। আহত অন্য দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

হাফিজুল নিলু/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।