সাবেক শিক্ষার্থীদের সঙ্গে ক্রিকেট খেললেন মাশরাফি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নড়াইল
প্রকাশিত: ০৫:০০ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

নড়াইলে শুরু হয়েছে প্রথমবারের মতো নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্রদের মধ্যে আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট। শনিবার (১৩ এপ্রিল) ১৯৯৯ সালের ব্যাচের ছাত্র জাতীয় সংসদের হুইপ নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা এ টুর্নামেন্টে অংশ নেন।

এর আগে শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১০টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আন্তঃব্যাচ এ তিন দিনব্যাপী টুর্নামেন্ট শুরু হয়। ‘সুস্থ দেহে সুস্থ মন’ এ শ্লোগানকে সামনে রেখে বিদ্যালয়ের ৩২টি ব্যাচের সাবেক ছাত্রদের মধ্যে এ আয়োজন করা হয়।

সাবেক শিক্ষার্থীদের সঙ্গে ক্রিকেট খেললেন মাশরাফি

আয়োজকরা জানান, উদ্বোধনী খেলায় ২০২০-২১ এবং ২০১৮-১৯ ব্যাচের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এ সময় ৩২টি ব্যাচের সাবেক শিক্ষার্থীসহ ক্রিকেট প্রেমী দর্শকরা উপস্থিত ছিলেন। বিদ্যালয়ের এসএসসি ১৯৯৮, ২০০৩ এবং ২০০৯ ব্যাচের সাবেক শিক্ষর্থীদের আয়োজনে ১৯৯০ থেকে ২০২১ এসএসসি ব্যাচের মোট ৩২ টি ব্যাচের ছাত্ররা টুর্নামেন্টে অংশ নেন।

টুর্নামেন্টে অংশ নিয়ে মাশরাফি বিন মর্তুজা বলেন, আমাদেরকে মাদক ও অসামাজিক কাজ থেকে দূরে থাকতে হবে। একমাত্র খেলাধুলাই পারে সব খারাপ কাজ থেকে দূরে রাখতে।

হাফিজুল নিলু/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।