বাড়ির গ্যারেজে পুড়ে অঙ্গার দুই ভাইয়ের পাজেরো-ল্যান্ড ক্রুজার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৮:৫১ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

শরীয়তপুর পৌর এলাকায় ব্যক্তিগত গ্যারেজে আগুন লেগে দুটি গাড়ি পুড়ে গেছে। এতে কমপক্ষে ৯০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগীরা।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে শরীয়তপুর পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের বাঘিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, এক বছর আগে বাঘিয়া এলাকার ফারুক চৌকিদার একটি পাজেরো ও তার ভাই কবির চৌকিদার একটি টয়েটো ল্যান্ড ক্রুজার মডেলের গাড়ি কেনেন। গাড়ি দুটি তাদের ব্যক্তিগত গ্যারেজেই রাখা হয়। শনিবার দুপুর আড়াইটার দিকে বাড়ির শিশুরা গ্যারেজে খেলছিল। তারা বের হওয়ার কিছুক্ষণের মধ্যেই গ্যারাজটিতে আগুন লেগে যায়।

বাড়ির গ্যারেজে পুড়ে অঙ্গার দুই ভায়ের পাজেরো-ল্যান্ড ক্রুজার

খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই গাড়ি দুটি পুড়ে যায়।

ফারুক চৌকিদারের ভাতিজা শাকিল চৌকিদার জাগো নিউজকে বলেন, আমার দুই চাচ গাড়ি দুটি কিনেছিলেন। দুপুরে বাচ্চারা গ্যারেজে খেলছিল। ওরা সেখান থেকে বের হওয়ার পরেই আগুন লেগে যায়। তবে কীভাবে আগুন লেগেছে বলতে পারছি না।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শ্যামল বিশ্বাস বলেন, গ্যারেজে আগুন লাগার খবর পেয়ে আমাদের দুটি ইউনিটের চেষ্টায় প্রায় ৪০ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। তদন্তের সাপেক্ষে বিষয়টি বলা যাবে।

বিধান মজুমদার অনি/এনআইবি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।