গোপালগঞ্জে পৃথক ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ১৫ এপ্রিল ২০২৪
ফাইল ছবি

গোপালগঞ্জে পৃথক কাশিয়ানী ও মকসুদপুর থানায় দুজন নিহতের ঘটনা ঘটেছে। রোববার (১৪ এপ্রিল) স্ব স্ব থানা পুলিশ তাদের নিহতের ঘটনা নিশ্চিত করেন।

পুলিশ জানায়, কাশিয়ানীতে গাছের ডাল কাঁটাকে কেন্দ্র করে চাচাতো ভাইদের মারধরে নিরব শেখ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। সে পোনা গ্রামের ফোরকান শেখের ছেলে।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাচাতো ভাইদের মারধরের শিকার হয়ে মারাত্মক আহত হয় সে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নিরব মারা যায়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান জানান, দীর্ঘদিন ধরে চাচাতো ভাইদের সাথে তাদের জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গাছের ডাল কাটা নিয়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চাচা আব্দুল শেখ ও তার ছেলে আলামিন শেখের নেতৃত্বে হামলা করলে নিরব শেখসহ চারজন আহত হয়। রাতে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

অন্যদিকে, গোপালগঞ্জের মুকসুদপুর থেকে সাহিদ শেখ (৩৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে আইকদিয়া গ্রামের সাহিদ শেখের ছেলে।

রোববার রাত ৮টার দিকে মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়নের আইকদিয়া গ্রামের মিঠাপুকুর নামক স্থান থেকে ওই ব্যক্তির অচেতন দেহ এলাকাবাসী দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম জানান, মৃতদেহের বুকে, পিঠে ও মুখে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যার পর ওই স্থানে ফেলে রেখে যেতে পারে দুর্বৃত্তরা। মরদেহের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এনআইবি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।