শরীয়তপুরে অতিরিক্ত যাত্রী তোলায় দুই বাসমালিককে জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ১৫ এপ্রিল ২০২৪

শরীয়তপুর-ঢাকা রুটে অতিরিক্ত যাত্রীবোঝাই ও ফিটনেস সনদ না থাকায় দুটি বাসমালিককে ৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে সদর উপজেলার মাঝিরহাট এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা আদায় করে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুন।

শরীয়তপুরে অতিরিক্ত যাত্রী তোলায় দুই বাসমালিককে জরিমানা

আদালত সূত্র জানায়, ঈদ শেষে রাজধানী ফিরতে শুরু করেছে গ্রামে ছুটি কাটাতে যাওয়া লোকজন। এ সুযোগে শরীয়তপুর-ঢাকা রুটে কিছু অসাধু বাস অতিরিক্ত যাত্রীবোঝাই করে ঢাকায় যাচ্ছে। এমন অভিযোগ পেয়ে সোমবার দুপুরে এ রুটে দুই ঘণ্টাব্যাপী অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মামুন। অভিযানে শরীয়তপুর সুপার সার্ভিসের দুটি বাসের একটিতে অতিরিক্ত যাত্রীবোঝাই ও আরেকটিতে ফিটনেস সনদ না থাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৯ হাজার টাকা আদায় করা হয়। এছাড়া একটি মোটরসাইকেল চালকের হেলমেট না থাকায় দুই হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, যাত্রীদের নিরাপত্তার স্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত রাখা হবে।

বিধান মজুমদার অনি/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।