গ্রামীণ ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৩:০৯ পিএম, ১৬ এপ্রিল ২০২৪

গোপালগঞ্জের ডমুরিয়া টুঙ্গিপাড়া শাখা গ্রামীণ ব্যাংকের গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেছে দুদক। গোপালগঞ্জে দুর্নীতি দমনের জেলা কার্যালয় উদ্বোধনের পর এটিই প্রথম মামলা।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুই লাখ ৬৯ হাজার ৬১২ টাকা প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে অপরাধজনক বিশ্বাসভঙ্গ করে আত্মসাৎ করার দায়ে এ মামলা করা হয়েছে। সকাল ৯টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় দুদক।

মামলার আসামিরা হলেন-অসীম বৈদ্য, সজল কুমার মজুমদার ও শেখ নাজমুল ইসলাম। আসামিরা সবাই ডুমুরিয়া টুঙ্গিপাড়া শাখার কর্মকর্তা।

মামলা সূত্রে জানা গেছে, গ্রামীণ ব্যাংকের ওই শাখার ১৪ জন সদস্য কৌশলে বিভিন্ন গ্রাহকের স্বাক্ষর নিয়ে ঋণ বাবদ অর্থ উত্তোলন করে ঋণগ্রহীতাদের দেয়নি। এছাড়া গ্রাহকদের নিকট থেকে কিস্তির টাকা আদায়পূর্বক ব্যাংকে জমা না করে প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে অপরাধজনক বিশ্বাসভঙ্গ করে আত্মসাৎ করেন আসামিরা।

দীর্ঘ তদন্ত শেষে এসব অফিসারের বিরুদ্ধ মামলা করেছেন দুর্নীতি দমন কমিশন গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বিজন কুমার রায়।

এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।