নির্বাচন সুষ্ঠু করতে সব ব্যবস্থা নেওয়া হবে: ইসি আলমগীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ১৮ এপ্রিল ২০২৪

নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর বলেছেন, আমাদের একটাই উদ্দেশ্য—নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে করতে হবে। অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন করার জন্য যা যা করার প্রয়োজন তার সব ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন নির্বাচনে কে কার আত্মীয় বা কে আত্মীয় নয় সেটা দেখার বিষয় নির্বাচন কমিশন বা নির্বাচন সংশ্লিষ্টদের নয়। উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যিনিই প্রভাব বিস্তার করবেন তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে নরসিংদী জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করেন ইসি মো.আলমগীর। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ইসি আলমগীর আরও বলেন, কারো কোনো অভিযোগ বা অনিয়ম থাকলে ভিডিও প্রমাণসহ আমাদের কাছে দেবেন। এসময় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কেউ যদি চাপ অনুভব করেন তাহলে সুনির্দিষ্ট তথ্য-প্রমাণসহ অভিযোগ করার অনুরোধ জানান তিনি।

জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড. বদিউল আলম। এসময় পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মৌসুমী সরকার রাখীসহ জেলা আনসার ভিডিপি কর্মকর্তা, র্যাব ও জেলার ছয় উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সঞ্জিত সাহা/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।