অবরোধ প্রত্যাহার, ঢাকা-পটুয়াখালী মহাসড়কে যানচলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: ০৪:০০ পিএম, ১৮ এপ্রিল ২০২৪

ঢাকা-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের অবরোধ তুলে নিয়েছেন বাস মালিক ও শ্রমিকরা। অবরোধ তুলে নেওয়ার পর যানচলাচল স্বাভাবিক হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর ১টা থেকে বিকেল সোয়া ৩টা পর্যন্ত অবরোধ চলে। এসময় সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

আরও পড়ুন

সংশ্লিষ্টরা জানান, দুপুরের দিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মহাসড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় রুদ্র-তূর্য পরিবহনের একটি বাসে অধিক যাত্রী পরিবহন করায় ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এস নুরুল আখতার নিলয়। তবে বাস শ্রমিকরা জরিমানা দিতে অস্বীকৃতি জানিয়ে সড়কে বাস আড়াআড়ি করে রেখে ঢাকা-কুয়াকাটা মহাসড়কে যানচলাচল বন্ধ করে দেন। পরে বাস মালিক ও শ্রমিকদের সঙ্গে আলোচনায় বসে জেলা প্রশাসন। বৈঠকে বিষয়টি সমাধান করা হয়। এসময় জরিমানার অর্থ পরিশোধ করেন বাস মালিক।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বলেন, কিছু সময় বাস চলাচল বন্ধ ছিল। বর্তমানে মহাসড়কে সবধরনের যানচলাচল স্বাভাবিক রয়েছে।

আব্দুস সালাম আরিফ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।