ইছামতি নদীতে ভেসে এলো ভারতীয় নাগরিকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ২২ মে ২০২৪

ভারত-বাংলাদেশ সীমানার সাতক্ষীরার দেবহাটায় ইছামতি নদীতে আহছান হাবিবুল হক (৪৫) নামে এক ভারতীয় নাগরিকের মরদেহ ভেসে এসেছে।

মঙ্গলবার (২১ মে) সন্ধ্যায় ইছামতি নদীর কোমরপুর এলাকার নদীর চর থেকে এ মরদেহ উদ্ধার হয়। তিনি ভারতের উত্তর ২৪ পরগনার আয়নাল হকের ছেলে।

কোমরপুর বিজিবি ক্যাম্প কমান্ডার এনামুল হক জাগো নিউজকে জানান, ইছামতী নদীতে ভেসে আসা একটি মরদেহ দেখে স্থানীয়রা আমাদের খবর দেয়। পরে দেবহাটা থানা পুলিশ ও বিজিবির উপস্থিতিতে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়েছে। মরদেহের পরণে কালো টি-শার্ট ও জিন্স প্যান্ট ছিল। মরদেহের প্যান্টের পকেটে থাকা আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করে ভারতীয় বিএসএফকে বার্তা পাঠানো হয়েছে।

এ বিষয়ে দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদ জাগো নিউজকে জানান, ভারতীয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বিজিবির পক্ষ থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সঙ্গে কথা হয়েছে। বিষয়টি সরকারি নিয়ম মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আহসানুর রহমান রাজীব/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।