রাস্তা পার হতে গিয়ে ট্রাকচাপায় শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ১২:০৩ এএম, ২৩ মে ২০২৪

রাস্তা পার হতে গিয়ে ট্রাকচাপায় মো. শোয়াইব (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার (২২ মে) বুধবার সকাল ১০টার দিকে ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের ভূঞার বাজার সংলগ্ন ঈদগাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু উপজেলার চর দরবেশ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড উত্তর চর দরবেশ গ্রামের মো. শাহাদাতের বড় ছেলে। শিশুটি স্থানীয় ওয়ালিয়া আল হায়দারিয়া দাখিল মাদরাসার নূরানী বিভাগের ছাত্র।

শিশুর ফুফা মো. আতিক জানান, চর চান্দিয়া ইউনিয়নের ঈদগাহ এলাকায় বুধবার সকালে শোয়াইব তার নানার বাড়ির সংলগ্ন জমিতে যায়। পাম্প মেশিনের মাধ্যমে কীভাবে জমিতে পানি দেয় এটা দেখতে যায় সে। একপর্যায়ে জমি থেকে উঠে রাস্তা পার হতে গিয়ে ট্রাকচাপা পড়ে।

ট্রাকের চালকসহ তার নানা তাকে উদ্ধার করে প্রথমে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নেওয়ার পথে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। বিকেলে জানাজা নামাজ শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সোনাগাজী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় পলাশ জানান, ট্রাকচাপায় এক শিশু গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে।

আবদুল্লাহ আল-মামুন/এমআরএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।