থানায় দু’মিনিটে বাইক চুরির কৌশল দেখালেন হ্যান্ডকাপ পরা আসামি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ১২:৪৩ পিএম, ২৫ মে ২০২৪

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ গ্রেফতারের পর থানার ওসিকে দুই মিনিটে বাইক চুরির কৌশল দেখালেন হাতকড়া পরা এক আসামি। এসময় অন্য পুলিশ সদস্যরাও উপস্থিত ছিলেন।

শুক্রবার (২৪ মে) বিকেলে কোম্পানীগঞ্জ থানা ক্যাম্পাসে এ কৌশল দেখানো হয়। যার একটি ভিডিও ফেসবুকে প্রকাশ করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার (২৩ মে) রাতভর নোয়াখালীর কোম্পানীগঞ্জ, সুধারাম ও লক্ষ্মীপুরের রামগতি থানা এলাকায় অভিযান চালিয়ে তিনটি চোরাই মোটরসাইকেলসহ তিন আসামিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের খায়ের কমিশনার বাড়ির মোমিনুল হকের ছেলে রকিবুল হক তামিম (২৮), সূবর্ণচরের চরক্লার্ক গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে মেহেদী হাসান হৃদয় (২০) ও সদরের অশ্বদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ভক্তারপুর গ্রামের মজিবুল হকের ছেলে নুরনবী রাজু (২৯)। তাদের বিরুদ্ধে চুরির মামলা রুজু করা হয়েছে।

থানায় দু’মিনিটে বাইক চুরির কৌশল দেখালেন হ্যান্ডকাপ পরা আসামি

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ৪ মে রাতে বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শরিয়ত উল্যার ভাড়া বাসার সামনে থেকে টিভিএস মোটরসাইকেল চুরির অভিযোগ করেন। পরে গত বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যায় বসুরহাট পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড থেকে ওই মোটরসাইকেলসহ আসামি তামিমকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে রাতভর অভিযান চালিয়ে আরও দুটি মোটরসাইকেলসহ অপর আসামিদের গ্রেফতার করা হয়।

ওসি আরও বলেন, আসামিরা আন্তঃজেলা বাইক চোরাই চক্রের সক্রিয় সদস্য। তারা এক জেলায় বাইক চুরি করে অন্য জেলায় বিক্রি করেন। আসামিদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। তারা কীভাবে মাত্র দুই মিনিটে একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় তার কৌশল দেখিয়েছে। জনগণের সচেতনতার জন্য তা ভিডিও করে ফেসবুকে দেওয়া হয়েছে।

ইকবাল হোসেন মজনু/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।