তরুণীর হুমকি

‘পিয়াস আমাকে বিয়ে না করলে এখানেই লাশ হয়ে যাবো’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ০৭:১৯ পিএম, ২৬ মে ২০২৪

শরীয়তপুরের ভেদরগঞ্জে বিয়ের দাবিতে পিয়াস পাল (২১) নামের এক যুবকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক তরুণী (১৮)। বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন তিনি।

রোববার (২৬ মে) দুপুর থেকে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের কার্তিকপুর এলাকায় ওই যুবকের বাড়িতে অবস্থান নেন ওই তরুণী।

পিয়াস পাল কার্তিকপুর এলাকার অরুণ পালের ছেলে। তরুণীর বাড়ি গোসাইরহাট উপজেলায়।

‘পিয়াস আমাকে বিয়ে না করলে এখানেই লাশ হয়ে যাবো’

স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে ফেসবুকে পিয়াস পালের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তরুণীর। একপর্যায়ে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক করেন পিয়াস। পরে প্রেমের বিষয়টি ওই তরুণী পিয়াস পালের বাবা-মাকে জানান এবং বিয়ের জন্য চাপ দেন। পিয়াসের পরিবার তরুণীর কাছ থেকে একমাসের সময় চেয়ে নেয়। সম্প্রতি মেয়েটি জানতে পারেন, পিয়াস বিদেশে চলে যাবেন। বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হলে পিয়াস তাকে তাদের বাড়িতে চলে আসতে বলেন। পরে তিনি ওই বাড়িতে উঠলে পিয়াস তার মাকে নিয়ে ঘরে তালা মেরে চলে যান।

ভুক্তভোগী তরুণী বলেন, ‘পিয়াস আমাকে বিয়ে করার কথা বলে একাধিকবার শারীরিক সম্পর্কে জড়াতে বাধ্য করেছে। আমার কাছে এসবের প্রমাণ আছে। এখন বিয়ের জন্য তার বাড়িতে এলে সবাই ঘরে তালা মেরে চলে যায়। পিয়াস আমাকে বিয়ে না করলে আমি এখানেই লাশ হয়ে যাবো।’

‘পিয়াস আমাকে বিয়ে না করলে এখানেই লাশ হয়ে যাবো’

ঘটনার বিষয়ে জানতে পিয়াস পালের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। ফোনেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে স্থানীয় ইউপি মেম্বার মোয়াজ্জেম হোসেন বলেন, গোসাইরহাট থেকে একটি মেয়ে পিয়াস পালের বাড়িতে আসার খবর শুনেছি। আমি একটু দূরে অবস্থান করায় এখনো ঘটনাস্থলে যেতে পারিনি। বিষয়টি খোঁজ নিচ্ছি।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিন্টু মন্ডল বলেন, বিষয়টি জানা নেই। খোঁজ নিয়ে দেখছি।

বিধান মজুমদার অনি/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।