মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করলো সেনাবাহিনী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২৭ মে ২০২৪

খাগড়াছড়ির গুইমারাতে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে দুর্গম পাহাড়ি সড়কে মোটরসাইকেল চালকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাবাহিনীর পক্ষ থেকে হেলমেট বিতরণ করা হয়েছে।

মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করলো সেনাবাহিনী

সোমবার (২৭ মে) সকালের দিকে গুইমারা রিজিয়ন সদর দপ্তরের এমপি চেকপোষ্টে শতাধিক মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করা হয়। ২৪ আর্টিলারি ব্রিগেডের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. রাইসুল ইসলাম এসব হেলমেট বিতরণ করেন।

জানা যায়, দুর্যোগপূর্ণ আবহাওয়া উপেক্ষা করে 'নো হেলমেট, নো রাইড' এ শ্লোগানে শতাধিক হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করা হয়। এসময় গুইমারা রিজিয়নের ক সামরিক কর্মকর্তারা ও গুইমারা থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করলো সেনাবাহিনী

এ বিষয়ে মো. রাইসুল ইসলাম বলেন, দুর্ঘটনা এড়াতে মোটরচালকদের সতর্ক করতেই এসব হেলমেট বিতরণ করা হয়েছে। আর্তমানবতার সেবায় ও আর্থ-সামাজিক উন্নয়নসহ দেশের যেকোন দুর্যোগে সবার জন্য সেনাবাহিনীর সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে।

মুজিবুর রহমান ভুইয়া/এনআইবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।