সেলফি তুলুন পুরস্কার জিতুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১১ পিএম, ১০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৭:২৩ পিএম, ১০ জানুয়ারি ২০১৮
সেলফি তুলুন পুরস্কার জিতুন

ফ্রুটিকা আম রাজ্যে সেলফি তুলে প্রতি ঘণ্টায় আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ রয়েছে এবারের বাণিজ্য মেলায়। ফ্রুটিকার প্রিমিয়াম প্যাভিলিয়ন-২৯ এর ফ্রুটিকা আম রাজ্যে সেলফি তুলে আপলোড করতে হবে এএফবিএল’র ইভেন্ট পেইজে। এরপর লাইক ও শেয়ারের ভিত্তিতে সেলফি আপলোডকারীদের পুরস্কার দেয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে ফ্রুটিকার ব্র্যান্ড প্রোমোটর নাদির উদ্দিন রিজভি বলেন, ক্রেতাদের বাড়তি আনন্দ দিতে তারা এ ধরনের আয়োজন করেছেন। ক্রেতাদের ভোলো রেসপন্স পাওয়া যাচ্ছে। অনেকে খুব উৎসাহ নিয়ে সেলফি তুলে তাদের পেইজে আপলোড করছেন।
প্রতিযোগিতায় অংশগ্রহণের প্রক্রিয়ার বিষয়ে তিনি বলেন, ফ্রুটিকা প্যাভিলিয়নের গা ঘেঁষে তৈরি হয়েছে ফ্রুটিকা আম রাজ্য। এ রাজ্যে যে কেউ সেলফি তুলে এএফবিএল’র ইভেন্ট পেইজ এএফবিএল- বাণিজ্য মেলা ২০১৮ এ আপলোড করলেই হবে। প্রতি ঘণ্টায় আপলোড করা ছবি লাইক ও শেয়ারের ওপর ভিত্তি করে একজনকে পুরস্কৃত করা হবে।

jagonews24

পুরস্কারের মধ্যে রয়েছে আকর্ষণীয় টি-শার্ট ও ফ্রুটিকা পণ্য। তিনি আরো জানান, প্রতি ঘণ্টায় বিজয়ীর নাম ঘোষণা হচ্ছে। এছাড়া বিজয়ীর ফেসবুক আইডিতে ম্যাসেজ দিয়ে বিষয়টি জানিয়ে দেয়া হচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে টি-শার্ট জেতা জুয়েল বলেন, মোহাম্মপুর থেকে মেলায় কিছু কেনাকাটার পাশাপাশি ঘুরতে এসেছি। ফ্রুটিকা আম রাজ্যে এসে প্রতিযোগিতায় অংশ নেই। দুই ঘণ্টা পর ঘুরে এসে দেখি পুরস্কার পেয়েছি।

‘পুরস্কার যা্ই হোক উপহার তো উপহার-ই। উপহার পেলে কার না ভালো লাগে। আমারও খুব ভালো লাগছে’- যোগ করেন তিনি।

এমইউএইচ/এমএআর/আরআইপি