মেলায় ভিশনের সর্বাধুনিক প্রযুক্তির পণ্য

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ১১ জানুয়ারি ২০১৮
মেলায় ভিশনের সর্বাধুনিক প্রযুক্তির পণ্য

বাণিজ্য মেলায় প্রাণ-আরআফএল গ্রুপের প্রতিষ্ঠান ভিশন নিয়ে এসেছে উচ্চতর মানসম্পন্ন নানা ইলেক্ট্রনিক্স পণ্য। অদূর ভবিষ্যতে তারা বাজারে আনছে সর্বাধুনিক প্রযুক্তির আরো বেশ কয়েকটি পণ্য। যা বাণিজ্য মেলায় ক্রেতা-দর্শনার্থীদের জন্য প্রদর্শিত হচ্ছে। এসব পণ্যের মূল্য এখনো নির্ধারণ হয়নি।

মেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে সামনে তাকালেই চোখে পড়বে দৃষ্টিনন্দন ভিশন ইলেক্ট্রনিক্সের প্যাভিলিয়ন। মেলা থেকে ক্রেতারা ভিশনের টেলিভিশন, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফারেন্ট কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ বিভিন্ন পণ্য কেনার সুযোগ পাচ্ছেন। একই সঙ্গে অদূর ভবিষ্যতে যেসব পণ্য বাজারে আসছে তা দেখারও সুযোগ পাচ্ছেন তারা।

ক্রেতা-দর্শনার্থীদের জন্য মেলায় প্রদর্শিত ভিশন পণ্যের মধ্যে রয়েছে-

পোর্টেবল এসি : মেলায় দর্শনার্থীদের জন্য স্টলটিতে আনা হয়েছে পোর্টেবল এসি। এক টনের এ এসি সহজে এক স্থান থেকে অন্য স্থানে স্থানান্তর করা যাবে।

নতুন মডেলের ফ্রিজ : মেলায় ভিশনের বিশেষ আকর্ষণের মধ্যে রয়েছে ৫১২ ও ৫৬৬ লিটারের দুটি ফ্রিজ। সামনের মাসেই তা বাজারজাত হবে।

রিমোট ফ্যান : মেলায় দর্শনার্থীদের প্রদর্শনের জন্য রাখা হয়েছে রিমোট ফ্যান। এ ফ্যান ৩৬০ ডিগ্রি এ্যাঙ্গেলে ঘুরতে পারে। অর্থাৎ চারদিকে একইসঙ্গে বাতাস সরবরাহ করতে সক্ষম।

মিউজিক অ্যান্ড এক্সপ্রেস টিভি : ভিশন শিগগিরই বাজারে আনছে মিউজিক অ্যান্ড এক্সপ্রেস সিরিজের টিভি। ৩২ ইঞ্চির এ স্মার্ট টিভিতে সাউন্ড সিস্টেম যুক্ত থাকবে। ফলে আলাদা করে অন্য কোনো স্পিকারের প্রয়োজন হবে না।

প্যাভিলিয়নটির ইনচার্জ মো. মোমিনুল হক জানান, পণ্যগুলোর মূল্য এখনো নির্ধারণ হয়নি। তবে আগ্রহীরা প্যাভিলিয়নে এসে এসব পণ্য নিজ চোখে দেখে যেতে পারবেন। এছাড়া এ প্যাভিলিয়ন থেকে ভিশনের যে কোনো পণ্য কিনলে ক্রেতাকে দেয়া হচ্ছে গোল্ড কার্ড। এটি স্ক্র্যাচ (ঘষে) করে সৌভাগ্যবান ক্রেতা পেতে পারেন রাশিয়ার বিশ্বকাপ খেলা দেখার সুযোগ। এছাড়া নগদ ছাড় ও গিফট পাওয়ার সুযোগও আছে।

এমএ/এমএআর/আইআই