অনুগ্রহ করে মেলা প্রাঙ্গণ থেকে বেরিয়ে যান...

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৯

আগামীকাল শনিবার (৯ ফেব্রুয়ারি) ২৪তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার আনুষ্ঠানিক সমাপনীর ঘোষণা দেবে রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) ও বাণিজ্য মন্ত্রণালয়। বিদায়ক্ষণ ও সপ্তাহিক ছুটির দিন হওয়ায় শুক্রবার  সকাল থেকেই বাণিজ্য মেলায় ঢল নামে দর্শনার্থীদের। দুপুরেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় মেলা প্রাঙ্গণ।

এ কারণে মেলা কর্তৃপক্ষ ইতোমধ্যে মাইকে ঘোষণা করেছে, দীর্ঘক্ষণ যারা মেলায় অবস্থান করছেন এবং কেনাকাটা শেষ করেছেন, তারা অনুগ্রহ করে মেলা প্রাঙ্গণ থেকে বেরিয়ে যান। সন্ধ্যা নাগাদ আরও ভিড় বাড়বে।

আশপাশ এলাকা ঘুরে দেখা যায়, সারি বেঁধে মেলায় দর্শনার্থীরা আসছেন। দর্শনার্থীরা বলছেন, নানা ব্যস্ততার কারণে যারা এতদিন মেলায় আসতে পারেননি, তারা একটু কষ্ট করে হলেও শেষ শুক্রবার মেলায় আসছেন।

Tradefair-1

ব্যস্ততার কারণে যারা এতদিন বাণিজ্য মেলায় আসতে পারেননি তাদের একজন রাজধানীর বংশালের পলি আক্তার। শুক্রবার দুপুরে বোন ও মেয়েকে নিয়ে মেলায় আসেন তিনি।

পলি আক্তার জাগো নিউজকে বলেন, ‘মেলা শেষ হয়ে যাচ্ছে, নানা কারণে মেলায় আসতে পারিনি। আজ না আসলে তো আর সুযোগই পাব না এ বছর বাণিজ্য মেলায় আসতে। তাই আসলাম। শুক্রবার পেয়েছি, একটু ঘুরব, কিছু কেনাকাটারও দরকার, তাই আসা।’

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কারণে ৯ জানুয়ারি শুরু হয় বাণিজ্য মেলা। ৮ ফেব্রুয়ারি শেষ হওয়ার কথা থাকলেও একদিন মেলার সময় বাড়ানো হয়। একমাসের ৯টি সপ্তাহিক ছুটি (শুক্র ও শনি) পেল এই বাণিজ্য মেলা। আজ শেষ শুক্রবার। আগামীকাল মেলার শেষ দিন এবং শেষ শানিবার।

পিডি/জেডএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]