ট্যুরিজম ফেয়ারে রিজেন্টের আকর্ষণীয় প্যাকেজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ২০ এপ্রিল ২০১৯

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) থেকে শুরু হয়েছে বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার। আজ এই মেলার শেষ দিন।

এবারের মেলায় আকর্ষণীয় প্যাকেজের অফার দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। বিমান ভাড়া, হোটেল, খাবার-দাবার এমনকি থাইল্যান্ডের প্রধান আকর্ষণ ব্যাংকক, পাতায়া ও ফুকেট চষে বেড়ানোর সুযাগ রয়েছে এই অফারে। সবমিলিয়ে খরচ মাত্র ৩৫ হাজার ২০০ টাকা। চার রাতের আকর্ষণীয় প্যাকেজের এই অফারে রয়েছে রিজেন্ট এয়ারওয়েজের উত্তম সেবা আর মনের মতো আতিথেয়তা।

শনিবার (২০ এপ্রিল) বেলা ১১টায় মেলার স্টলে রিজেন্টের মার্কেটিং বিভাগের পরিচালক সোহেল মজিদ জাগো নিউজকে বলেন, মেলা উপলক্ষে আমরা চেষ্টা করেছি গ্রাহকদের ভালো কিছু দিতে। এখন বেড়ানোর সময়। এই সময়ে দেশ-বিদেশে বেড়ানো ভ্রমণপিপাসু সব শ্রেণির মানুষ আকর্ষণীয় অফারের অপেক্ষায় থাকেন। তাদের চাহিদা ও সামর্থ্যের কথা চিন্তা করেই আমরা এই প্যাকেজ ঘোষণা করেছি। মেলায় সাড়াও মিলছে আশাতীত।

তিনি জানান, ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ প্যাকেজের অফার দিয়ে আসছে রিজেন্ট এয়ারওয়েজ। আগামীতে আরও আকর্ষণীয় ছাড়ের অফার আসছে।

জানা গেছে, ব্যাংককে দুই রাত এবং পাতায়ায় দুই রাত থাকতে পারবেন এই প্যাকেজ যাত্রীরা। তাদের রাখা হবে লা ফিনিক্স, ম্যানহাটন ও ওয়েলকাম প্লাজা হোটেলে। থাকবে হোটেল-এয়ারপোর্ট ট্রান্সপোর্টের সুবিধা।

রিজেন্টের অফারে আরও আছে- ঢাকা থেকে কলকাতায় যাওয়া-আসা ৯ হাজার ৪৯৯ টাকা, ব্যাংকক ১৪ হাজার ৯৯৯ টাকা, সিঙ্গাপুর ১৮ হাজার ৯৯৯ টাকা, কুয়ালালামপুর ১৯ হাজার ৯৯৯ টাকা, মাসকাট ২৪ হাজার ৪৯৯ টাকা, দোহা ২৫ হাজার ৯৯৯ টাকা। এছাড়া অভ্যন্তরীণ রুট ঢাকা-চট্টগ্রাম যাওয়া-আসা ৪ হাজার ২৯৯ টাকা, কক্সবাজার ৬ হাজার ২৯৯ টাকা, সৈয়দপুর ৪ হাজার ২৯৯ টাকা ও যশোরে যাওয়া-আসার মূল্য নির্ধারণ করা হয় ৪ হাজার ১৯৯ টাকা।

আরএম/এমবিআর/জেআইএম