ডায়মন্ড ওয়ার্ল্ডের র‌্যাফেল ড্র বিজয়ীদের নাম ঘোষণা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:৪৯ পিএম, ১৪ মে ২০২২
ডায়মন্ড ওয়ার্ল্ডের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভে এসে তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানী র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের নাম ঘোষণা করেন

ডায়মন্ড ওয়ার্ল্ড ঈদ আয়োজন র‌্যাফেল ড্রয়ের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। এতে প্রথম পুরস্কার বিজয়ী পেয়েছেন ১০ লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার বিজয়ী দুই লাখ এবং তৃতীয় পুরস্কার বিজয়ী পেয়েছেন এক লাখ টাকা।

বৃহস্পতিবার (১২ মে) সন্ধ্যায় ডায়মন্ড ওয়ার্ল্ডের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভে এসে তারকা দম্পতি মৌসুমী ও ওমর সানি র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

গত ১৬ এপ্রিল ডায়মন্ড ওয়ার্ল্ড কর্তৃক ঘোষিত ঈদ আয়োজনের অংশ হিসেবে ১৭ এপ্রিল থেকে চাঁদ রাত পর্যন্ত সারা দেশে ক্রেতাদের মধ্যে বিজয়ীদের নির্ধারণ করা হয়। ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে পণ্য কেনা সব ক্রেতাদের মধ্যে দৈবচয়ন (লটারি) প্রক্রিয়ার মাধ্যমে বিজয়ীদের নির্ধারণ করা হয়।

jagonews24

পুরো প্রক্রিয়াটি ডায়মন্ড ওয়ার্ল্ডের অফিসিয়াল পেজে লাইভ সম্প্রচার করা হয়। প্রথম পুরস্কার বিজয়ীর কুপন নম্বর ০৮৩৫৭, দ্বিতীয় পুরস্কার বিজয়ীর ০৯৭১৫ এবং তৃতীয় পুরস্কার বিজয়ীর কুপন নম্বর ১৫৮১১।

বিজয়ী ব্যক্তিদের নিজ নিজ ক্রয় রসিদ নিয়ে ডায়মন্ড ওয়ার্ল্ডের নিকটস্থ শোরুম অথবা ০১৭১৩-১৯৯২৭০ নম্বরে ফোন করে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]