বাড্ডায় ব্র্যাক ব্যাংকের শাখা উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

রাজধানীর বাড্ডায় বৃহৎ পরিসরে শাখা উদ্বোধন করেছে ব্র্যাক ব্যাংক। নতুন পরিসরে স্থানান্তরিত শাখাটিতে গ্রাহকদের সবচেয়ে আধুনিক ও সর্বোত্তম সেবা দেওয়া হবে।

সম্প্রতি বাড্ডার দ্য পার্ল ট্রেড সেন্টারে আনুষ্ঠানিকভাবে শাখাটির উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর এফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন- হেড অব ব্র্যাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে সেলিম আর এফ হোসেন বলেন, বৃহত্তর ব্র্যাক পরিবারের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক সবসময় আরও বেশি মানুষের কাছে পৌঁছার জন্য এবং নেটওয়ার্ক বিস্তৃত করার জন্য কাজ করে যাচ্ছে। ব্র্যাক ব্যাংক স্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ও গ্রাহকদের উন্নত সেবার অভিজ্ঞতা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক সমৃদ্ধির অংশীদার হতে প্রতিশ্রুতিবদ্ধ।

তিনি বলেন, এ শাখা চালুর ফলে বাড্ডা এলাকার গ্রাহকরা তাদের প্রয়োজন মতো সর্বাধুনিক ও অনলাইন ব্যাংকিং সুবিধা উপভোগ করতে পারবেন। আমরা এই শাখা চালুর মাধ্যমে এই এলাকার মানুষদের জন্য ‘আনন্দময় ব্যাংকিং অভিজ্ঞতা’র প্রতিশ্রুতি নিয়ে এসেছি। বিস্তৃত শাখা নেটওয়ার্ক এবং সুবিধাজনক ডিজিটাল ব্যাংকিং সক্ষমতার সমন্বয়ে ব্র্যাক ব্যাংক দেশের এক নম্বর সাসটেইনেবল ব্যাংক হতে প্রতিশ্রুতিবদ্ধ।

১৮৭টি শাখা, এসএমই শাখা বা কৃষি শাখা ও এসএমই সার্ভিস সেন্টার নিয়ে ব্র্যাক ব্যাংক এখন বাংলাদেশের অন্যতম বৃহত্তম অনলাইন ব্যাংকিং নেটওয়ার্ক হিসেবে আত্মপ্রকাশ করেছে।

আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।