জার্মানিতে আন্তর্জাতিক প্রদর্শনীতে পারটেক্স টিস্যু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ২৯ মার্চ ২০২৩

জার্মানির ডুসেলডর্ফ শহরে শুরু হয়েছে আন্তর্জাতিক টিস্যু এক্সপো-২০২৩। আন্তর্জাতিক এ প্রদর্শনীতে অংশ নিয়েছে বিশ্বের বিভিন্ন দেশের টিস্যু উৎপাদনকারী প্রতিষ্ঠান।

প্রদর্শনীতে বাংলাদেশ থেকে প্রতিনিধিত্ব করছে দেশের অন্যতম সেরা ব্র্যান্ডের টিস্যু উৎপাদনকারী প্রতিষ্ঠান পারটেক্স টিস্যু লিমিটেড, যার ব্র্যান্ড ‘পারটেক্স ক্লিন টিস্যু’। এই প্রদর্শনী চলবে ৩০ মার্চ পর্যন্ত।

বাংলাদেশের পারটেক্স ছাড়াও এতে যুক্তরাষ্ট্র, জাপান, ভিয়েতনাম, তাইওয়ান, সুইডেনসহ বিশ্বের ৭৫টিরও বেশি দেশের ১২০টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। এক্সপোতে আগত দর্শনার্থীদের মাঝেও ব্যাপক সাড়া লক্ষ্য করা যাচ্ছে। বাংলাদেশি স্টল হিসেবে পারটেক্স ক্লিন টিস্যুর স্টলও ক্রেতা দর্শনার্থীদের মনোযোগ আকর্ষণ করতে পেরেছে।

এক্সপোতে অংশ নিয়ে পারটেক্স টিস্যু লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ জানান, এই প্রদর্শনীতে পারটেক্স টিস্যু আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে এবং এর মাধ্যমে বাংলাদেশ আন্তর্জাতিক টিস্যু শিল্পে জড়িত প্রতিষ্ঠানের সঙ্গে সরাসরি ব্যবসায়িক সম্পর্ক স্থাপন করতে পেরেছে।

বিএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।