অগ্রণী ব্যাংকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৩ এএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

অগ্রণী ব্যাংক পিএলসির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিযোগিতার উদ্বোধন করেন ব্যাংকটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৯টায় মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর, পরিচালনা পর্ষদের পরিচালক, ব্যাংকটির পর্যবেক্ষক ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. জাকির হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগমসহ ব্যাংকের কর্মকর্তা ও অতিথিরা।

অগ্রণী ব্যাংকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত বলেন, উত্তরোত্তর অর্থনৈতিক সমৃদ্ধির কারণে জীবনমানের ক্রমাগত পরিবর্তন হচ্ছে। সেই পরিবর্তিত জীবনধারা মানুষকে ক্রমশঃ যান্ত্রিক ও শ্রমবিমুখ করে তুলছে। যন্ত্রনির্ভরশীলতা ও শ্রমবিমুখতার জন্য মানুষের শরীর ও মন নানাবিধ রোগে আক্রান্ত হচ্ছে। শরীর এবং মনের সুস্থতার জন্য কায়িক শ্রমের বিকল্প নেই। যার একটা বড় মাধ্যম খেলাধুলা। খেলাধুলা বা ক্রীড়ানুশীলনের মাধ্যমে কায়িক শ্রমের পাশাপাশি মন ও মননের সৃজনশীল শক্তি বৃদ্ধি পায়। খেলাধুলা আয়োজনের মাধ্যমে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ জাগ্রত হয়। জয়-পরাজয়ের হিসাবটা এখানে বড় নয়।

এমডি মুরশেদুল কবীর বলেন, খেলাধুলা বা ক্রীড়ানুশালনের মাধ্যমে মানুষ খুঁজে পায় জীবন বিকাশের বিশালতা, পায় জীবন সংগ্রামের দুর্জয় মনোভাব। আমাদের সর্বদা ডেবিট-ক্রেডিট কার্ডের মাঝে শরীর ও মনকে চাঙ্গা রাখতে এই ক্রিয়া প্রতিযোগিতার আয়োজন। সৌহার্দ্যপূর্ণ ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে গড় ওঠা দুর্বার মানসিকতা নিয়ে প্রত্যেক অগ্রণীয়ান কর্মমুখর হয়ে অগ্রণীর উজ্জীবিত অগ্রযাত্রা অব্যাহত রাখবে। এর মাধ্যমে দেশ ও জাতির সেবায় নিবেদিত অগ্রণী ব্যাংকের সব স্তরের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীরা সততা, দক্ষতায় সজ্জিত হয়ে নিজ নিজ কাজের ক্ষেত্রে আলোকোজ্জ্বল ভূমিকা রাখবে বলে আমি আশা করি।

ইএআর/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।