বইমেলায় সাদাত হোসাইনের নির্বাসন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:২৮ পিএম, ২৬ জানুয়ারি ২০১৯

এবারের বইমেলায় প্রকাশিত হচ্ছে সময়ের আলোচিত তরুণ কবি, লেখক ও নির্মাতা সাদাত হোসাইনের নতুন উপন্যাস ‘নির্বাসন’। বইটি প্রকাশ করছে অন্যধারা প্রকাশনী। প্রচ্ছদ করেছেন হৃদয় চেধুরী। বইটির মূল্য ৫৯০ টাকা। বইটি পাওয়া যাবে অন্যধারা প্রকাশনীর ১৯৭-৯৮ নম্বর স্টলে।

সাদাত হোসাইনের পাঠকপ্রিয় উপন্যাসগুলো হচ্ছে- ‘আরশিনগর’, ‘অন্দরমহল’, ‘মানবজনম’ ও ‘নিঃসঙ্গ নক্ষত্র’। এছাড়া কাব্যগ্রন্থ ‘যেতে চাইলে যেও’, ‘আমি একদিন নিখোঁজ হবো’ ও ‘কাজল চোখের মেয়ে’ পাঠকমহলে ব্যাপক আলোচিত হয়। এছাড়া তিনি বেশকয়েকবার রকমারির বেস্ট সেলার নির্বাচিত হন।

লেখালেখির পাশাপাশি উপস্থাপনা, চলচ্চিত্র, তথ্যচিত্র ও নাটক নির্মাণে ব্যস্ত সময় কাটান। বর্তমানে পূর্ণদৈর্ঘ মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ নির্মাণ করছেন। সম্প্রতি তার দেওয়া সাক্ষাৎকার নিয়ে ‘আমার আমি’ বইটি সম্পাদনা করেছেন সাংবাদিক সালাহ উদ্দিন মাহমুদ।

প্রকাশক জানান, বইমেলার আগে ২৫% ছাড়ে রকমারিতে প্রি-অর্ডার করে পেতে পারেন সাদাত হোসাইনের নতুন উপন্যাস। এ আয়োজনে প্রথম ১০০ জন বইটি পাবেন লেখকের অটোগ্রাফসহ।

বই সম্পর্কে সাদাত হোসাইন জাগো নিউজকে বলেন, ‘পাঠকের ভালোবাসা বরাবরই আমাকে ঋণী করে। আমার গল্প বলতে ভালো লাগে। তবে নানাবিধ ব্যস্ততার কারণে বছরে একটির বেশি উপন্যাস লিখতে পারি না। ভবিষ্যতে শিশু-কিশোরদের নিয়েও লেখার ইচ্ছা আছে।’

এসইউ/এমএস

আপনার মতামত লিখুন :