‘পনেরো আগস্টের নেপথ্যের কুশীলব’ বইয়ের মোড়ক উন্মোচন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ০১ আগস্ট ২০২৩

সাংবাদিক মনজুরুল আহসান বুলবুলের লেখা ‘পনেরো আগস্টের নেপথ্য কুশীলব’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। ১ আগস্ট জাতীয় প্রেস ক্লাবে বইটির প্রকাশনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রকাশনা অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক। অতিথি হিসেবে আরও ছিলেন জাতীয় সংসদের উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী ও নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম বীর উত্তম।

বিশেষ আলোচক ছিলেন বঙ্গবন্ধু গবেষক, ইতিহাসবিদ ও শিক্ষাবিদ ড. সৈয়দ আনোয়ার হোসেন এবং গবেষক, লেখক ও শিক্ষাবিদ ড. সৈয়দ মনজুরুল ইসলাম।

আরও পড়ুন: পাওয়া যাচ্ছে কিশোর জীবনী ‘হাজী মহম্মদ মহসিন’

শুভেচ্ছা বক্তব্য দেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ।

বইটি প্রকাশ করেছে শিলালিপি। বইটির মূল্য রাখা হয়েছে ১২০০ টাকা। ৩০০ পৃষ্ঠার বইটিতে ১৫ আগস্ট হত্যাকাণ্ডের পেছনের দেশি-বিদেশিদের প্রামাণ্য তথ্য-উপাত্ত তুলে ধরা হয়েছে।

এসইউ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।