সালমান খানের জন্য ‘বাঘি ২’ ছবির পার্টি বাতিল!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০৪ পিএম, ০৯ এপ্রিল ২০১৮

বলিউড তারকা টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাঘি’ ছবিটি বেশ সাফল্য পেয়েছিল। তারই প্রেক্ষিতে ছবিটির দ্বিতীয় কিস্তি ‘বাঘি ২’ নিয়ে এর দর্শকদের মধ্যে উত্তেজনা ছিলো। তবে তা এভাবে বক্স অফিসে সাড়া ফেলবে তা ভাবেননি কেউই। দিশা পাটানি ও টাইগার শ্রফ অভিনীত ‘বাঘি ২’ ছবিটি মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়ে। মুক্তির ৬ দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে পৌঁছে যায় সিনেমাটি।

‘বাঘি ২’ তালিকার শীর্ষে উঠতে পেছনে ফেলেছেন সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবিকেও। ২০১৮ সালে মুক্তি পাওয়া এটা কোন তৃতীয় ছবি, যেটি ১০০ কোটির ঘরে প্রবেশ করেছে। মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করে ২৫ কোটি রুপি।

সম্প্রতি ছবিটির সাফল্যের আনন্দে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা টাইগার শ্রফ আর দিশা পাটনি ও তার ইন্ডাস্ট্রির অন্যান্য বন্ধুদের জন্য এক জমকালো পার্টির আয়োজন করেছিলেন। বলিউডের অনেক নামী মুখেরই সেখানে নিমন্ত্রণ ছিল। কিন্তু পার্টির আগে প্রিয় বন্ধু সালমন খানের জেলযাত্রার কারণে সেই পার্টি বাতিল করে দেন সাজিদ। বড়পরিসরে আর সেই পার্টি হয়নি।

যেহেতু সেলিব্রেশন পার্টি ঘোষণা দেওয়া হয়ে গিয়েছিল তাই টাইগার ও দিশার জন্য একটা ঘরোয়া আড্ডা-খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন তাদেরই বন্ধু ড্যানি ডেনজোংপার ছেলে রিনজিং। আর সেখানে বলিউডের এই নতুন জুটি ছাড়াও হাজির ছিলেন তাদের খুব কাছের কয়েক জন বন্ধুও। শোনা যাচ্ছে, সে দিনের মেনুতে নাকি ছিল টাইগারের পছন্দের সব খাবার। নায়কের প্রিয় হরেক স্বাদের আইসক্রিমও নিশ্চয়ই ছিল সেখানে!

সম্প্রতি কৃষ্ণসার হরিণ হত্যার দায়ে জেলে গিয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান। পাঁচ বছরের সাজা ঘোষণার ৪৮ ঘণ্টা পার না হতেই জামিনে মুক্তি পেয়েছেন তিনি। আদালত থেকে জামিন পাওয়ার পর শনিবার সন্ধ্যায় যোধপুর থেকে মুম্বাইয়ের বাড়িতে ফিরে গেছেন বলিউডের অন্যতম জনপ্রিয় এ অভিনেতা। এখন তিনি নিজ বাড়িতেই অবস্থান করছেন। তবে, আদালতের নির্দেশ ছাড়া দেশের বাইরে যেতে পারবেন না তিনি। মে মাসের ৭ তারিখে আবার তাকে যোধপুর আদালতে হাজিরা দিতে হবে।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com