‘সঞ্জু’ পছন্দ হয়নি তাই আবারও আসছে সঞ্জয়ের বায়োপিক!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০৮ পিএম, ২১ জুলাই ২০১৮

রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ সিনেমায় অভিনয় করেছেন রণবীর কাপুর। সিনেমাটি মুক্তি পাওয়ার পর সুপার হিট হয়েছে। এরই মধ্যে ৫০০ কোটি টাকার ব্যাবসাও করে ফেলেছে। তাতে কী! সঞ্জয় দত্তের জীবনী নির্ভর এই ছবিটি পছন্দ হয়নি জনপ্রিয় নির্মাতা রাম গোপাল ভার্মার। সঞ্জয়ের বায়পিকে ভুল ভাবে তাকে উপস্থাপন করা হয়েছে বলেও অভিযোগ তুলেছেন তিনি। পাশাপাশি ঘোষণা দিয়েছেন আবারও সঞ্জয় দত্তের বায়োপিক তৈরি করতে চান রাম গোপাল। ছবির নাম ঠিক হয়েছে ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’।

রামগোপাল বলেন, “হ্যাঁ, আমি এই ছবিটা তৈরি করছি।” কী ভাবে সঞ্জয়ের কাছে আগ্নেয়াস্ত্র এলো, আর স্পষ্ট করে নিজের ছবিতে দেখাবেন রাম গোপাল। গল্প সাজানোর কাজ শুরু করে দিয়েছেন তিনি। তবে সঞ্জয় দত্তের ভূমিকায় কোন অভিনেতা থাকবেন তা নিয়ে এখনই বলতে চাননি পরিচালক।

শুরু থেকেই সঞ্জয় দত্তের বায়োপিক নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা উন্মাদনা তুঙ্গে। প্রথমত, সঞ্জু বাবার কন্ট্রোভার্শিয়াল লাইফ তার ওপর রণবীর কাপুরের মতো অভিনেতা সঞ্জয়ের চরিত্রে৷ সঙ্গে হেভিওয়েট কাস্টিং৷ সব মিলে মিশে দর্শকের কাছে হিরানির কাছে এই ছবি ছিল বেশ ইন্টারেস্টিং প্রজেক্ট। তাই রাম গোপালের সঞ্জু কেমন হবে! তাই নিয়েও শুরু হয়ে গেছে জল্পনা।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :