প্রেমিকাকে বিয়ে করছেন কপিল শর্মা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২৩ অক্টোবর ২০১৮

বলিউড বেশ কয়েকজন তারকার বিয়ের কথা শোনা যাচ্ছে অনেকদিন থেকেই। এরই মধ্যে বিয়ে নিয়ে আলোচনায় প্রিয়াঙ্কা চোপড়া ও নিক। সম্প্রতি বিয়ের তারিখ ঘোষণা করেছেন রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার নিজের বিয়ের খবর দিলেন কমেডি অভিনেতা কপিল শর্মা। আগামী ১২ ডিসেম্বর ভারতের পাঞ্জাবের জালান্ধার নামক স্থানে প্রেমিকা গিন্নি ছাত্রাথের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তিনি। কপিল-গিন্নির বিবাহোত্তর সংবর্ধনা হবে বিয়ের দুইদিন পর ১৪ ডিসেম্বর।

বিয়ে প্রসঙ্গে কপিল বলেন, ‘এ বছরের ১২ ডিসেম্বর গিন্নির গ্রামের বাড়ি জালান্ধারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। আমরা ছোট পড়িসরেই বিয়ের অনুষ্ঠান শেষ করতে চেয়েছিলাম। কিন্তু গিন্নি তার পরিবারের একমাত্র মেয়ে। তাই তারা বড় আয়োজনে বিয়ের অনুষ্ঠান করতে চান। আমি পুরোপুরি তাদের অনুভূতিটা বুঝতে পারছি।’

কপিল আরও বলেন, ‘আমার মা-ও বিয়ের আয়োজন বড় আকারে চান।গিন্নির সঙ্গে কপিল‘গত কয়েক সপ্তাহ ধরে আমি আমার নতুন পাঞ্জাবি সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাই। তখন মিডিয়া আমাকে বিয়ে প্রসঙ্গে অনেক প্রশ্ন করছিল। কিন্তু সিনেমার প্রচারণার সময় আমি বিয়ে নিয়ে কিছু বলতে চাইনি’।

বর্তমানে কপিলের ক্যারিয়ারে খারাপ সময় যাচ্ছে। ঠিক এমন সময়েই বিয়ের সিদ্ধান্ত নিয়েছে জনপ্রিয় এই কমেডিয়ান। যদিও বিষয়টিকে তিনি ইতিবাচকভাবেই দেখছেন।কপিল শর্মা তার বহুদিনের সঙ্গী সুনীল গ্রোভারের সঙ্গে সমস্যার জন্য সংবাদ শিরোনামে এসেছিলেন। সুনীল গ্রোভার আর কোনদিন তার সঙ্গে কাজ করবেন না বলে প্রতিজ্ঞা করেছেন। পরবর্তীকালে জানা যায় তিনি মদাশক্তি দূর করার জন্য রিহ্যাবে ছিলেন। তবে, এখন কপিল শর্মা আবার নিজের পরিবারের কাছে ফিরে এসেছেন এবং আসন্ন শুভ অনুষ্ঠানের অপেক্ষায় আছেন।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :