স্বামীকে নিয়ে বলা দীপিকার গোপন কথা জানালেন রাবিনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৬ এএম, ২৪ নভেম্বর ২০১৮

নতুন জীবন শুরু করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বলিউডের এ নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন সকলেই। বাদ যাননি ভারতীয় অভিনেত্রী, প্রযোজক, এবং প্রাক্তন মডেল রাবিনা ট্যান্ডনও। তবে এর মধ্যে দীপিকার এক গোপন কথাও ফাঁস করে দিয়েছেন তিনি।

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোয় পরিবারের লোকদের সাক্ষী রেখে সাতপাঁকে বাঁধা পড়েছেন দীপিকা ও রণবীর। নিরাপত্তার কড়াকড়িতে বিয়ের কোনো ছবি বাইরে বের হয়নি। এমনকী কীভাবে কী অনুষ্ঠান হচ্ছে তাও জানতে দেয়া হয়নি। অনেকে দূর থেকে ছবি তোলোর চেষ্টা করেও লাভ করতে পারেননি। সব শেষে নিজেরাই বিয়ের ছবি প্রকাশ করেছে।

বিয়ে থেকে শুরু এখন পর্যন্ত সবই ঠিকই ছিল। তবে বিয়ের শুভেচ্ছা জানাতে গিয়ে রণবীর সম্পর্কে দীপিকার বলা গোপন কথা ফাঁস করে দিয়েছেন রাবিনা।

বিয়ের শুভচ্ছা জানাতে গিয়ে রাবিনা লিখেছেন, “টাচ উড, আমি ভীষণ খুশি। একটা গোপন কথা জানাই, বহু বছর আগে দীপিকা বিমানে যাওয়ার সময় আমার সঙ্গে শেয়ার করেছিলেন। বলেছিলেন, ‘রণবীর আমাকে বাড়ির মতো অনুভূতি দেয়। ও কাছে থাকলে আমার মনে হয় আমি বাড়িতে আছি।’ আমি দীপিকার ওই কথাগুলো কখনও ভুলবো না। সত্যি! দীপিকাকে দেখে মনে হচ্ছে, যে ও বাড়িতেই আছে। আনন্দে আছে। ঈশ্বর ওদের দু’জনকেই আশীর্বাদ করুন।”

বিয়ের পর বাবার বাড়ি ছেড়ে আসতে হয় সব মেয়েদের। বিষয়টি নিয়ে দুঃখ থাকেই, তবে দীপিকার মন্তব্যেই স্পষ্ট যে তার বিশেষ সমস্যা হচ্ছে না রণবীরের সঙ্গে থাকতে। কারণ তিনি তো ‘বাড়ি’তেই রয়েছেন।

আরএস/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]