ঝামেলার জন্য চরিত্র ছাড়ি না আমি : স্বস্তিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

স্বস্তিকা মুখোপাধ্যায় নামটি বললেই হয়, তাকে নিয়ে বেশি কিছু বলার প্রয়োজন পড়ে না। শুধু কলকাতায় না বলিউডের ছবি নিয়েও ব্যস্ত তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত মারাঠি ছবি ‘আরন’। আরও বেশ কিছু চলচ্চিত্রর কাজ শেষ করেছেন এরই মধ্যে। ছবিগুলো আছে মুক্তির অপেক্ষায়।

এরমধ্যে আছে, মুকেশ ছাবড়ার ‘কিজি অউর ম্যানি’। এখন অল্ট বালাজির হিন্দি ওয়েব সিরিজের কাজ নিয়ে কলকাতায় ব্যস্ত তিনি। সম্প্রতি সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’ অভিনয় করেছেন সস্তিকা। ডিসেম্বরে ছবিটির মুক্তির কথা ছিল। পিছিয়ে সেটা গেছে জানুয়ারিতে। সৃজিতের সঙ্গে পুরোনো ঝামেলা আছে এই অভিনেত্রীর, এরপরই তার ছবির নায়িকা হয়েছেন তিনি। বিষয়টি নিয়ে নানা গুঞ্জন চলছে।

সস্তিকার কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে, উত্তরে স্বস্তিকা বলেন, ‘সেরকম কোনও ঝামেলাই নেই। এর আগেও সৃজিত আমায় ছবির জন্য বলেছে। তবে চরিত্রগুলো তেমন পছন্দ হয়নি তাই করিনি। আমি এত বোকা নই, ঝামেলার জন্য ভালো চরিত্র ছেড়ে দেব। ঝামেলার জন্য চরিত্র ছাড়ি না আমি ’

সস্তিকা এমন এক অভিনেত্রী, যিনি স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতেই পছন্দ করেন। এ কথা জানেন তার পরিচিত সকলেই। এমনকি, সম্পর্কের ব্যাপারেও খোলাখুলি কথা বলেন তিনি। কখনও জিৎ, কখনও পরমব্রত চট্টোপাধ্যায়, কখনও সৃজিত মুখোপাধ্যায়, কখনও বা সুমন মুখোপাধ্যায়— বিভিন্ন সময়ে স্বস্তিকার সঙ্গে এই ব্যক্তিদের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে। কখনও মুখের ওপর জবাব দিয়েছেন নায়িকা। কখনও বা হেসে এড়িয়ে গিয়েছেন। শুধু প্রেম নয়, কাজের ব্যপারে মোস্ট প্রফেশনাল এই নায়িকা।

এমএবি/এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :