এবার বাংলাদেশি ভিডিওতে ঝলক দেখাবেন সানি লিওন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৮

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। প্রায়ই নতুন নতুন চমক নিয়ে হাজির হন তিনি। চলতি বছরের জুলাইয়ে প্রকাশ হওয়া তাপসের মিউজিক ভিডিওতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। তুরস্কে হয়েছিলো সেই ভিডিওর শুটিং।

সে সময় সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে নার্গিস ফাখরির সঙ্গে ছবি শেয়ার করে আলোচনায় আসেন তিনি। সম্প্রতি বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গেও দেখা যায় তার ছবি। তখন থেকেই শুরু হয় জল্পনা-কল্পনা।

তবে কী বাংলাদেশের কোনো ভিডিওতেও দেখা মিলবে বলিউড কাঁপানো সানির? সেই রহস্যের বিস্তারিত ধোঁয়াশা অবশ্য কাটেনি। তবে নিশ্চিত হওয়া গেছে, বাংলাদেশি গানের ভিডিওতে ঝলক দেখাবেন সানি লিওন।

এর আগে তাকে অভিনয়ের পাশাপাশি দেখা গেছে শাহরুখ খান, জন আব্রাহামের মতো তারকাদের সঙ্গে আইটেম গানে অংশ নিতে। সেইসব গান দিয়ে আকাশছোঁয়া জনপ্রিয়তাও পেয়েছেন তিনি। সেই জনপ্রিয়তার স্রোত নেমেছিলো বাংলাদেশেও। এবার সরাসরি বাংলা গানের ভিডিওতেই দর্শক দেখতে পাবেন তাকে।

আজ ৯ ডিসেম্বর কৌশিক হোসেন তাপস তার ফেসবুকে পোস্ট করেছেন সানি লিওনের সঙ্গে একটি ছবি। সেখানে নাচের পোশাকে শুটিং মুডে দেখা গেছে তাদের।

অন্যদিকে সানি লিওনও তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন একটি ছবি। তার স্বামী ড্যানিয়েল ও তাপসের সঙ্গে সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের নতুন আয়োজন নিয়ে আমি খুবই এক্সাইটেড হয়ে আছি।’

পোস্টে সানি বেশ কিছু হ্যাশট্যাগ ব্যবহার করেছেন। সেখান থেকে অনুমান করা যাচ্ছে ভারত-বাংলাদেশের যৌথ উদ্যোগে নির্মিত হচ্ছে কোনো গানের ভিডিও। সেখানেই তাপসের সঙ্গে রুপের ঝলক ছড়িয়ে দেখা দেবেন সানি।

বিস্তারিত জানতে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :