ট্রেলারেই চমক, মানি হানি ওয়েব সিরিজ নিয়ে হইচই

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ২৯ মে ২০১৯

শহুরে এক তরুণের উচ্চাকাঙ্ক্ষার গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘মানি হানি’। ওয়েব ধারাবাহিকটি নির্মাণ করেছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই ওয়েব সিরিজটি নিয়ে আসছে হইচই অরিজিনাল স্ট্রিমিং। সম্প্রতি ট্রেলার প্রকাশিত হয়েছে ওয়েব সিরিজটির।

দেড় মিনিটের ট্রেলারে জমজমাট সংলাপের মাধ্যমে উঠে এসেছে ব্যাংক ডাকাতি ও তার পরের ঘটনা।ট্রেলারেই চমক বেশ কিছু চমক লক্ষ করা যাচ্ছে। ট্রেলারটি দেখে ওয়েব সিরিজটি দেখার প্রতি আগ্রহ তৈরি হচ্ছে দর্শকদের।

ওয়েস সিরিজটিতে অভিনয় করেছন শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান, লুৎফর রহমান জর্জ, সুমন আনোয়ার, নিশাত প্রিয়ম এবং নাজিবা বাশার প্রমুখ।

নতুন এ ওয়েব ধারাবাহিক নিয়ে হইচই বাংলাদেশের প্রধান সাকিব আর খান বলেন, ‘বাংলাদেশে প্রযোজিত ও নির্মিত কন্টেন্ট বিশ্বব্যাপী দর্শকদের মাঝে ছড়িয়ে দেয়ার আমাদের আরেকটি প্রচেষ্টা ‘মানি হানি’। আমরা এমন একটি প্ল্যাটফর্ম দিচ্ছি যেখানে সারাবিশ্বের বিনোদনপ্রেমীরা মেধাবী বাঙালি অভিনয়শিল্পীদের অভিনয় দেখতে পারবেন। ট্রেলারটি দর্শকদের জন্য বেশ আগ্রোহোদ্দীপক বলে আমার বিশ্বাস।’

জানা গেছে, হইচই অরিজিনাল ‘মানি হানি’ ঈদ উপলক্ষে আগামী ৫ তারিখ থেকে স্ট্রিম করা হবে।

এমএবি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]