অভিনেত্রীকে বাজে মন্তব্য করায় গ্রেফতার যুবক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৬ জুলাই ২০১৯

যে কোনো অভিনেত্রীর ক্ষেত্রেই ঘটে থাকে এমন ঘটনা। ফেসবুক টুইটারে তারা নিজের কোনো ছবি পোস্ট করলেই এক শ্রেনীর মানুষ বাজে বাজে মন্তব্য করতে উঠে পড়ে লাগে। এবার এমন ঘটনা ঘটানোর কারণে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গেছে, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অরুণিমা ঘোষকে অনেকদিন থেকে ফলো করছিলো মুকেশ কুমার সাউ নামের একজন ব্যবসায়ী। সোশ্যাল সাইটে অরুণিমাকে নিয়ে নানা কুরুচিকর মন্তব্য করত এই ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে সার্ভে পার্ক থানার পুলিশ।

ওই ব্যক্তিকে আদালতে নেওয়া হলে বিচারক আগামী ২৪ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। পুলিশ জানিয়েছে, এই যুবক মুকেশ কুমার সাউ, ময়ূখ সাহা ও আরও নাানা ফেক আইডি দিয়ে অভিনেত্রী অরুণিমা ঘোষের সোশ্যাল সাইটে কুরুচিকর মন্তব্য করত। প্রায় ছ’মাস ধরে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপত্তিকর মন্তব্য করে আসছিলো ওই যুবক।

উল্লেখ্য, অরুণিমা ঘোষ কলকাতার ছোট পর্দার পরিচিত মুখ। বেশ কিছু আলোচিত ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সিনেমাতের অভিনয় করেছেন অরুণিমা। তার অভিনীতে সিনেমাগুলোর মধ্যে আছে অরিন্দম শীলের ‘আসছে আবার শবর’, অনিন্দ্যবিকাশ দত্তের ‘নীলাচলে কিরীটি’, সত্রাজিৎ সেনের ‘মাইকেল’, রঞ্জন ঘোষের ‘রংবেরঙের কড়ি’, পরমব্রত চট্টোপাধ্যায়ের ‘সোনার পাহাড়’।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]