শুটিংয়ের আগেই শাকিবের সিনেমার হল বুকিং শুরু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ১৫ জুলাই ২০১৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তার ছবি মুক্তি মানেই ভক্তদের কাছে উৎসব। তবে ঈদ উৎসবে শাকিবের ছবি নিয়ে মাতামাতি চোখে পড়ার মতো।

দর্শকের সেই আগ্রহ বিবেচনা করে হল মালিকরাও মুখিয়ে থাকেন শাকিবের সিনেমার জন্য। বিশেষ করে ঈদের বাজারে সবাই চান শাকিবের ছবি চালাতে। তা নিয়ে চলে প্রতিযোগিতা।

সে ধারাবাহিকতায় গত রোজার ঈদের ছবি ‘পাসওয়ার্ড’ নিয়েও আগ্রহী ছিল হল মালিকরা। শুটিং শেষ হওয়ার আগেই ছবির তিনটি হল বুকিং নিশ্চিত হয়ে গিয়েছিল। আসছে কোরবানি ঈদ উপলক্ষেও তেমনটাই হতে চলছে।

কাজী হায়াতের ৫০তম সিনেমা ‘বীর’র মহরত হলো আজ (১৫ জুলাই)। এর মাধ্যমে ছবিটির শুটিং শুরু হবে। চমকপ্রদ ব্যাপার হলো, তার আগেই ‘বীর’কে পেতে বুকিং দেওয়া শুরু করেছেন সিনেমা হল মালিকরা।

জানা গেছে, রোববার (১৪ জুলাই) বিকেলে ছায়াবাণী, সাগরিকা, সিনেমা প্লেস, মধুমতি, সত্যবর্তী ও আশা সিনেমা হলের মালিকরা এফডিসিতে এসে সিনেমাটির প্রযোজক শাকিব খান ও মোহাম্মদ ইকবালের হাতে বুকিং মানি তুলে দেন।

এ তথ্য নিশ্চিত করে প্রযোজক ইকবাল বলেন, ‘পাসওয়ার্ডের সময়ও এভাবে সাড়া পেয়েছিলাম আমরা। এবার বীর ছবির ক্ষেত্রেও তেমনটি হলো। শুটিং শুরুর আগেই এমন সাড়া পেয়ে সত্যি আমরা আনন্দিত।’

তিনি জানান, আরও বেশকিছু হল মালিক ‘বীর’ ছবি বুকিং করতে আগ্রহী হয়ে আছেন। তারা যোগাযোগ রেখে চলছেন।

গত বছরের ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে শাকিবের এ ছবির কাজ শুরু হয়। এতে কণ্ঠ দিয়েছেন তিনি নিজেই। কিন্তু এরপর পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কাজ বন্ধ হয়ে যায়।

অবশেষে আজ মহরতের মাধ্যমে শুটিং ফ্লোরে যাচ্ছে ‘বীর’। যদিও এতে শাকিবের সঙ্গে কে জুটি বাঁধবেন তা অনিশ্চিত। ছবিটি আসছে কোরবানি ঈদে মুক্তি পাওয়ার লক্ষ্যে নির্মিত হচ্ছে।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :