জীবনের প্রথম মিউজিক ভিডিওতে ঝড় তুলেছেন আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১০ পিএম, ১৫ আগস্ট ২০১৯

গায়িকা হিসেবে অনেক আগেই আত্মপ্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এবার সামনে এসেছেন নতুন কাজ নিয়ে। ভক্তদের চমকে দিলেন প্রথমবারের মতো মিউজিক ভিডিওর মডেল হয়ে।

মঙ্গলবার প্রকাশ হয়েছে আলিয়ার জীবনের প্রথম মিউজিক ভিডিও। গানের নাম ‘প্রাডা’।দ্য দূরদর্শন নামের ব্যান্ডের সঙ্গে গানের ভিডিও তৈরি করেছেন আলিয়া। ব্যান্ডের সদস্যরা হলেন ওঙ্কার সিং ও গৌতম শর্মা ওরফে বাবা। এর আগে রাগিনি-তে ল্যাম্বরঘিনি নামের গানে বেশ জনপ্রিয়তা পেয়েছিল এই ব্যান্ড।

২৬ বছর বয়সী আলিয়ার ক্যারিয়ারে এই মিউজিক ভিডিওটি অন্যতম হয়ে থাকবে। কারণ মঙ্গলবার গান মুক্তি পাওয়ার পর থেকেই হিটলিস্টে চলে এসেছে গানটি। প্রথম ভিডিও দিয়েই ঝড় তুলছেন আলিয়া।

জ্যাকি ভাগনানি ও জাস্ট মিউজিক প্রযোজিত মিলেনিয়াল জ্যাম প্রাডায় আলিয়া ও দূরবীনকে একসঙ্গে শো করতে দেখা যাচ্ছে।

এদিকে সিনেমা নিয়েও তুমুল ব্যস্ত সময় পার করছেন আলিয়া ভাট। বর্তমানে তিনি শুটিং করছেন ‘সড়ক-২’ সিনেমার। তার হাতে আরও আছে করণ জোহরের ‘তখত’, এস এস রাজামৌলির ‘আরআরআর’, সঞ্জয় লীলা বনশালীর ‘ইনশাল্লাহ’ ও অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাগুলো।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]