কোটি টাকায় অর্জুনের সঙ্গে খোলামেলা হতে রাজি কাজল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৬ পিএম, ২২ নভেম্বর ২০১৯

জনপ্রিয় তেলেগু অভিনেতা আল্লু অর্জুন বর্তমানে তার অভিনয় ক্যারিয়ারের বেশ ভালো সময় পার করছেন। একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়ে চলেছেন তিনি। এখন নতুন ছবি ‘আলা ভাইকুন্তাপুরামলো’ নিয়ে ব্যস্ত এই নায়ক।

ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত এ সিনেমা নির্মিত হচ্ছে আল্লু অর্জুনের বাবার প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টসের ব্যানারে। সিনেমাটির একটি বিশেষ চমক হিসেবে হাজির হতে যাচ্ছেন দক্ষিণী নায়িকা কাজল। চমকটি হলো একটি আইটেম গান।

অল্প পোশাকে হাজির হতে হবে বলে আইটেম গানে আগ্রহ প্রকাশ করেন না অনেক নায়িকা। ‘জনতা গ্যারেজ’ সিনেমায় একটি আইটেম গানে পারফর্ম করার পর আইটেম গানে আগ্রহ হারিয়েছিলেন কাজল। তবে অর্জুনের সিনেমায় খোলামেলা আইটেম গানে নাচতে রাজি হয়েছেন নায়িকা। আল্লু অর্জুনকে এর জন্য গুনতে হচ্ছে ১ কোটি টাকা।

গীতা আর্টসের বরাত ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস আইটেম গানের জন্য সঞ্চালক আনুসূয়া ভরদ্বাজ বা রাশমিকে নিতে চেয়েছিলেন। কিন্তু আল্লু অর্জুন জোর দিয়ে কাজলকে নিতে বলেন। সিনেমাটির পরবর্তী শুটিং হবে ফ্রান্সে।

তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অভিনয় করছেন জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, টাবু, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ। ২০২০ সালের ১৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]