আত্মহত্যা করতে চেয়েছিলেন কৈলাশ খের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২৪ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

ভারতীয় চলচ্চিত্রের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের অনেক তারকার আত্মহত্যার চেষ্টার ঘটনা সামনে আসছে। তাদের অনেকেই নিজেদের মানসিক অবসাদ নিয়ে খোলাখুলি কথা বলেছেন। এবার নিজের আত্মহত্যার চেষ্টার কথা জানালেন ভারতীয় সংগীতশিল্পী কৈলাশ খের।

সম্প্রতি এক পত্রিকার সাক্ষাৎকারে তিনি বলেন, ক্যারিয়ারের শুরুতে তাকে একের পর এক প্রত্যাখ্যানের মুখোমুখি হতে হয়েছিল। এ সময় ভবিষ্যতের কথা ভেবে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। পরে আত্মহত্যার চেষ্টা করেন।

কৈলাশ খের বলেন, ‘আমার পাশে কেউ ছিল না। ভীষণ একা ছিলাম। তাতেই আরও বেশি করে ওইসব চিন্তা মাথায় ঘুরতো। মুম্বাই আসার পর কোনো কাজ পাচ্ছিলাম না। সব কিছু খুইয়ে ফেলেছিলাম। নতুন করে হারানোর জন্য কিছুই পড়ে ছিল না।’

তিনি আরও বলেন, ‘আপনি কত কাজ জানেন, আপনি কী কী শিখেছেন, সেগুলোর কোনো মূল্যই ছিল না। আমি টের পাচ্ছিলাম, এই শহরে মানুষের হৃদয় বলে কিছুই নেই। তারপর নিজের সঙ্গে লড়াই করে করে আত্মহত্যার চিন্তা মাথা থেকে দূর করে দিই। স্থির করি, এই মানুষগুলোর মতো হবো না। নিজের পায়ে দাঁড়াতে পারলে মানুষকে সাহায্য করব। এমন এক মঞ্চ তৈরি করব, যা নতুন নতুন গায়কদের স্পটলাইটে আসার সুযোগ করে দেবে।’

এমএসএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।