এ মাসেই বিয়ে বরুণ-নাতাশার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০৯ এএম, ১৫ জানুয়ারি ২০২১

নতুন বছরের শুরু থেকেই খুশির আমেজ বলিউডে। কয়েক দিন আগে আনুশকা শর্মার কোলজুড়ে কন্যাসন্তান এসেছে। এখন বলিউড মুখর অভিনেতা বরুণ ধাওয়ানের বিয়ের খবরে।

শোনা যাচ্ছে, চলতি মাসেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। গত বছরই তাদের বিয়ের জল্পনা তুঙ্গে ছিল। বরুণের কাকা অনিল ধওয়ান সেই জল্পনা আরও উস্কে দিয়েছেন। প্রথমে গুজব বললেও পরে তিনি স্বীকার করে নিয়েছেন, খুব শিগগির বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বরুণ।

Borun.jpg

আলিবাগে বিয়ের স্থান ঠিক হয়েছে। প্রথমে বিদেশে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা থাকলেও মহামারি করোনাভাইরাসের কারণে তার বদলে আলিবাগেই একটি পাঁচতারা হোটেল বুক করা হয়েছে। তবে কোভিড-বিধি মেনেই বিয়ের পরিকল্পনা করা হচ্ছে বলে জানা গেছে।

পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবের উপস্থিতিতেই বিয়ে হবে। ধওয়ান পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। সেখানে ২২ থেকে ২৫ জানুয়ারি ডেট ব্লক করে রাখতে বলা হয়েছে অতিথিদের।

শোনা যাচ্ছে, ২২ ও ২৩ তারিখ যথাক্রমে সংগীত ও মেহন্দির অনুষ্ঠানের আয়োজন করা হবে আর বিয়ে ২৪ জানুয়ারি। বিয়ের একদিন আগেই ধাওয়ান ও দালাল পরিবার ভেন্যুতে পৌঁছাবেন।

এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]